The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

থ্রিলার সিরিজ গিরগিটি নিয়ে আসছেন মোশাররফ-জুঁই দম্পতি

‘গিরগিটি’ নামে ওই ৭ পর্বের সিরিজটি রচনা ও পরিচালনা করছেন রায়হান খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কমেডির চাপে থ্রিলার কাজ খুব কমই হয়ে থাকে। আবার থ্রিলার বানানোতে রয়েছে বাজেট ও মেধার জটিলতাও! তবে সবকিছু ছাপিয়ে থ্রিলার ঘরানার একটি বিশেষ সিরিজ নিয়ে এবার হাজির হচ্ছেন মোশাররফ-জুঁই দম্পতি।

থ্রিলার সিরিজ গিরগিটি নিয়ে আসছেন মোশাররফ-জুঁই দম্পতি 1

জানা গেছে, ‘গিরগিটি’ নামে ওই ৭ পর্বের সিরিজটি রচনা ও পরিচালনা করছেন রায়হান খান। অপর দুটি উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান এবং ইন্তেখাব দিনার। সিরিজটি প্রচার হবে আগামী ঈদে দীপ্ত টিভিতে।

নির্মাতা রায়হান খান ‘গিরগিটি’র গল্প সম্পর্কে জানিয়েছেন, বিবাহবার্ষিকী উপলক্ষে সেদিন ছিলো অহনা এবং রাশেদের বিভিন্ন রকমের প্রস্তুতি। অজানা একটি ফোন কলের কারণে একটু একটু করে আনন্দের রং ফিকে হতে থাকে তাদের।

প্রথম থেকেই ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার। কারণ হলো ফোনের অপর প্রান্তের লোকটি এমনভাবে কথা বলেন, যেনো পূর্বপরিচিত ও ক্রমান্বয়ে মেরে ফেলার হুমকিও দিতে থাকেন। অহনাকে আল্টিমেটাম দেন, এক সপ্তাহের মধ্যে রাশেদকে ডিভোর্স না দিলে অহনার জীবনের অজানা সব তথ্য ফাঁস করে দেবেন।

তবে অহনা খুঁজে পায় না, তার জীবনের অজানা কি এমন তথ্য রয়েছে- যেটা ফাঁস হয়ে যাবে! এখানে রাশেদ চরিত্রে মোশাররফ করিম ও অহনা চরিত্রে অভিনয় করেছেন জুঁই করিম।

নির্মাতা রায়হান খান সংবাদ মাধ্যমকে বলেন, ‘গল্প যাই হোক না কেনো, এটির নির্মাণ কৌশল ও শিল্পীদের অভিনয় দেখে দর্শকরা মুগ্ধ হবেন। আমি চেষ্টা করেছি, থ্রিলার ঘরানায় নতুন কিছু করার জন্য।’

এই বিষয়ে দীপ্ত টিভি জানিয়েছে, ঈদের সাতদিনের আয়োজনে প্রতিদিন এক পর্ব করে প্রচার হবে ‘গিরগিটি’। ইতিমধ্যে শুটিং শেষ করে চলছে সম্পাদনার কাজও। দীপ্ত টিভি কিছু ট্রেলারও দেখানো শুরু করেছে ইতিমধ্যেই।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...