The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভাল্লুকের সেলফি সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে! [ভিডিও]

সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে সেলফি তোলার সুযোগ কেও কি হাতছাড়া করতে চান?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুধু মানুষই নয়, এখন সেলফি তুলছে জীব জানোয়ারও! ভাল্লুকও সেলফি সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে সেলফি তুলতে ভোলেনি!

ভাল্লুকের সেলফি সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে! [ভিডিও] 1

সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে সেলফি তোলার সুযোগ কেও কি হাতছাড়া করতে চান? সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে আবারও সেই প্রমাণ পাওয়া গেলো। যেখানে দেখা যাচ্ছে একজন তরুণীর পাশে দাঁড়িয়ে সেলফি পোজ দিচ্ছে এক ভাল্লুক! যা দেখে হতবাক হয়ে পড়েছেন দুনিয়ার নেটিজেনরা।

১০ সেকেন্ডের ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের জনৈক কর্মকর্তা সুশান্ত নন্দা। তাতে দেখা যাচ্ছে যে, তিন জন তরুণী জঙ্গলের মধ্যে থাকা রাস্তা দিয়ে হেঁটে চলেছেন। তাদের পিছুপিছু যাচ্ছে একটি কালো ভাল্লুক। রাস্তার ধারে একটি জায়গায় ওই তরুণীরা দাঁড়িয়ে পড়তেই ভাল্লুকটি গিয়ে পেছন থেকে তাদের মধ্যে একজনের চুল ধরে টানতে শুরু করে দিলো। ওই তরুণী বারবার বাধা দিলেও কোনো গুরুত্বই দিচ্ছিল না কালো রঙের ওই ভাল্লুকটি। এই মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে রাখতে মেয়েটি নিজের মোবাইল বের করে সেলফি তুলতে যেতেই অভিনব কাণ্ড করে বসলো ওই পশুটি। পিছনের দুটি পায়ে ভর দিয়ে উঠে তরুণীর পেছনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করে দিলো।

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই হতবাক হয়ে পড়েছেন দুনিয়ার নেটিজেনরা। কয়েক হাজার মানুষ এটি দেখার পাশাপাশি লাইকও দিয়েছেন। কেও আবার মন্তব্যের ঘরে লিখেছেন, ওই তরুণীর সাহস দেখে আমি সত্যিই স্তম্ভিত হয়ে পড়েছি। ওই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়েও তিনি যে ঠাণ্ডা মাথায় ছিলেন তা সত্যিই অকল্পনীয়।

আরেকজন মজা করে লিখেছেন যে, আজকের দিনে পুরো পৃথিবীই সেলফির প্রেমিক হয়ে যাচ্ছে। তাহলে ওই ভাল্লুকটাইবা কেনো পিছিয়ে থাকবে।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...