সালমান খান এবার রোমান্স করবেন তেলুগু অভিনেত্রী ইলেনা ডি’ক্রুজের সাথে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার সালমান খান এবার রোমান্স করবেন তেলুগু অভিনেত্রী ইলেনা ডি’ক্রুজের সাথে। দীর্ঘ ১৪ বছর পর পরিচালক সুরজ বারজাটিয়ার নতুন মুভিতে তাদের রোমান্টিক জুটি হিসাবে দেখা যাবে।


SalmanIleana692012

সম্প্রতি জানা গেছে, এই সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী সালমান খানের সাথে ঐ মুভিতে অভিনয়ের জন্য মুখিয়ে আছেন।

টাইমস অফ ইন্ডিয়ার অনলাইন ভার্সনে প্রকাশিত রিপোর্টের সূত্র থেকে জানা যায়, যদিও পুরো বিষয়টি এখনও প্রকাশিত নয়, তবুও এটা বলা যায় ইলেনা ডি’ক্রুজ সুরজ বারজাটিয়ার পরিচালনায় ‘বেদ ভাইয়া’ মুভিতে সালমান খানের বিপরীতে কাস্ট হয়েছেন।

কিন্তু ঘোলাটে ব্যাপার হচ্ছে সুরজ বারজাটিয়া এই খবরের সত্যতা অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, এটা সত্য নয়। এখনও মুভির প্রধান অভিনেত্রী কে ঠিক করা হয়নি এবং মুভির নামও বেদ ভাইয়া নয়, এখন পর্যন্ত মুভির নাম নির্দিষ্ট করা হয়নি।

এলেনার মুখপাত্র পুরো ব্যাপারটি ক্লিয়ার করে জানিয়েছেন, তারা এইমূহুর্তে সুরজ বারজাটিয়ার মুভিতে কাজ করছেন না।

তবে এটি জানা গিয়েছে সুরজ তার মুভিটির কাজ ২০১৪ সালের দিকে শুরু করবেন। তবে ওই মুভিতে সালমান খান অভিনয় করবেন নিশ্চিত এবং তিনি চুক্তিবদ্ধও হয়েছেন। মুভির চিত্রনাট্যও লেখা হচ্ছে। তবে মুভিতে এলেনার অভিনয়ের ব্যাপারে এটা সুস্পষ্ট যে মুভির শুট্যিং শুরু হওয়ার এত পূর্বে কেউ নিশ্চিত করে কোন তথ্য প্রকাশ করবে না।

উল্লেখ্য, এলেনা ডি’ক্রুজ হিট মুভি ‘বারফি’তে অভিনয়ের কারণে ‘Filmfare Award for Best Female Debut’ ক্যাটাগরীতে মনোনিত হয়েছিলেন।

তথ্যসূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...