The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপূর্ব-মেহজাবীনের মিস্টার এন্ড মিস চাপাবাজ রেকর্ড করলো

৫ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর এই নাগাদ সেটি অতিক্রম করেছে ৫০ লাখ ৮৫ হাজারেরও বেশি ভিউ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে জনপ্রিয়তার প্রধান মাপকাঠিই হলো ভিউ। আরও সহজ ভাষায় বললে, ইউটিউব ভিউ। হ্যাঁ, সেই মাপকাঠিতে গত ঈদুল আজহার অসংখ্য নাটকের ভিড়ে এই পর্যন্ত রেকর্ড গড়লো সিএমভি প্রযোজিত নাটক ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’।

অপূর্ব-মেহজাবীনের মিস্টার এন্ড মিস চাপাবাজ রেকর্ড করলো 1

৫ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর এই নাগাদ সেটি অতিক্রম করেছে ৫০ লাখ ৮৫ হাজারেরও বেশি ভিউ। যা গত ঈদে প্রকাশিত কোনও নাটকই এখনও অতিক্রম করতে পারেনি!

রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন সময়ের সর্বোচ্চ সফল জুটি অপূর্ব-মেহজাবীন জুটি।

নাটকটির শুটিং চলাকালিন সময় জিয়াউল ফারুক অপূর্ব বলেছিলেন, ‘এমন কাজ বা চরিত্রে আমি সচরাচর অভিনয় করি না। বা করতেও চাই না। তবে এবার করলাম। কারণ আমাদের চারপাশ গুমোট হয়ে রয়েছে। আমরা যেনো হাসতে ভুলেই যাচ্ছি। এই মহামারি কবে নাগাদ শেষ হবে তাও আমরা জানি না। আমরা নিজেরাও প্রচণ্ড আতঙ্ক নিয়েই শুটিং করেছি। সবমিলিয়ে আমি মনে করি এটা অসম্ভব মজার একটি নাটক।’

অবশেষে অপূর্বর পূর্বাভাসই সত্যি হয়েছে। ‘মিস্টার এন্ড মিস চাপাবাজ’ জনপ্রিয়তার ভিউতে অতিক্রম করলো গত ঈদের দুই শতাধিক নাটককে ছাপিয়ে।

সফলতা সম্পর্কে সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘ভালো কাজ করার জন্য এটা সবচেয়ে বড় একটা অনুপ্রেরণা। এরজন্য আমি কৃতজ্ঞতা জানাচ্ছি সংশ্লিষ্টদের। বিশেষ করে এর নাট্যকার, নির্মাতা এবং শিল্পীদেরকে। যারা রাত-দিন এক করে দর্শকদের জন্যই নাটকটি তৈরি করেছেন। ধন্যবাদ জানাচ্ছি দর্শকদের। তাদের এমন উৎসাহ আমাদের কাছে অক্সিজেনের মতোই।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...