The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘তুমি আছো তুমি নেই’ ছবিতে বাপ্পীর নায়িকা হচ্ছেন দীঘি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাকে নিয়ে বিভিন্ন সময় পত্র-পত্রিকায় লেখা হয়ে থাকে সেই প্রার্থনা ফারদিন দীঘি এবার চিত্রনায়ক বাপ্পীর নায়িকা হতে চলেছেন।

‘তুমি আছো তুমি নেই’ ছবিতে বাপ্পীর নায়িকা হচ্ছেন দীঘি 1

এক সময় শিশুশিল্পী হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন দীঘি। তারপর অনেক সময় গড়িয়ে গেছে, এখন তিনি পরিপূর্ণ একজন অভিনেত্রী। ইতিমধ্যে নায়িকা হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন। নতুন খবর হলো- এবার দীঘির হাত ধরে ঢাকাই সিনেমাতে আসছে নতুন এক জুটি। সেই জুটির একজন হলেন নায়ক বাপ্পী চৌধুরী। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক হিসেবে প্রতিষ্ঠিত।

ক্যারিয়ারের শুরুতেই বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দেন বাপ্পী। সেইসঙ্গে চলচ্চিত্রে নিজের অবস্থানও পাকাপোক্ত করেছেন। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্যদিয়ে অভিনয় জগতে অভিষেক হয় বাপ্পীর।

গত শনিবার ‘তুমি আছো তুমি নেই’ নামে একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হলেন বাপ্পী ও দিঘী। খ্যাতিমান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমাটি নির্মিত হচ্ছে এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে। নতুন এই সিনেমাটির শুটিং শুরু হবে আগামী মাসে অর্থাৎ নভেম্বরের মাঝামাঝিতে।

জানা যায়, আগামী মাসের মাঝামাঝি শুটিং শুরুর পর টানা শুটিংয়ের পরিকল্পনা রয়েছে নির্মাতার। এমনকি এক লটেই নাকি সিনেমার ক্যামেরা বন্ধ হবে এমন কথাও বলা হচ্ছে। নতুন বছরে, অর্থাৎ ২০২১ সালের শুরুতেই ‘তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্রটি মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

‘৫৭০’ সিনেমার শুটিং এ ব্যস্ত থাকা বাপ্পী চৌধুরী তার এই নতুন চলচ্চিত্র সম্পর্কে বলেছেন, ‘সিনেমাটির গল্পের প্রয়োজনেই নির্মাতা এবং প্রযোজক আমাকে ও দীঘিকে চুক্তিবদ্ধ করেছেন। আশা করি আমাদের নতুন এই জার্নি বেশ ভালো হবে। দর্শকরা আমাদের নতুন রসায়নও দেখতে পাবেন আশা রাখি।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...