ভিলেন চরিত্রে অভিনয় করবেন সিনেমা পরিচালক করণ জোহর!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ কাল হো না হো, কাভি খুশি কাভি গাম সহ প্রচুর হিট মুভির পরিচালক এবং প্রযোজক করণ জোহর। এবার তাকে দেখা যাবে বোম্বে ভেলভেট নামক একটি মুভিতে অভিনয় করতে এবং টাইমস অফ ইন্ডিয়ার একটি রিপোর্ট থেকে জানা যায়, করণ জোহরের অভিনয় দেখে হাসিতে ফেটে পড়েছেন রণবীর কাপুর


83156-ranbir-kapoor-and-karan-johar-at-wake-up-sid-dvd-launch.jpg

বোম্বে ভেলভেটের প্রধান ভিলেন ‘খামবাত্তা’র ভূমিকায় অভিনয় করবেন করণ জোহর। চরিত্রের প্রয়োজনে বিশেষ রকম চুলের স্টাইলে দেখা যাবে তাকে আর মুভিতে নায়ক চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর।

পূর্বে শুধু মুভি পরিচালনা এবং প্রযোজনাতেই সীমাবদ্ধ ছিলেন বিধায় করণ জোহরের জন্য অভিনয় করার অভিজ্ঞতা ছিলো ভিন্ন রকম। এই মুভির শুট্যিং শুরু হয়েছে শ্রীলঙ্কায় এবং তার ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, করণ জোহরের অভিনয়ের প্রথম দৃশ্য ছিল রণবীর কাপুরের সঙ্গে। অভিনয়ের সময় ডায়লগ এবং এক্সপ্রেশন প্রকাশে দূর্দান্ত কাজ করেছেন করণ জোহর।

তবে মজার বিষয় হচ্ছে, যখন রণবীর কাপুর ও করণ জোহর মুভির সংলাপ ও অভিনয় রিহারসেল করছিলেন তখন নাকি তারা তাদের নিজেদের অভিনয় দেখে ব্যাপক হাসাহাসি করেছেন।

পূর্বে করণ জোহরের প্রযোজিত মুভিতে রণবীর কাপুর অভিনয় করলেও এখনকার অভিনয়ের ব্যাপারটি ভিন্নরকম বলা যায় এবং শুট্যিং এর সময় করণের সিরিয়াসলি ডায়লগ দেওয়া দেখে রণবীর তার হাসি চাপিয়ে রাখতে পারেন নি এবং পরবর্তীতে করণ জোহর নিজেও হাসতে থাকেন। এমনকি মুভিটির পরিচালক অনুরাগ কাশ্যপ তাদের সাথে হাসিতে যোগ দেন এবং পুরো টিমের মধ্যে ব্যাপক হাস্যরসের সৃষ্টি হয় এই ঘটনা নিয়ে।

উল্লেখ্য, করণ জোহর মুভিটিতে অভিনয়ের জন্য প্রচুর পরিশ্রম করেছেন, ওজন কমিয়েছেন প্রায় ১৫ কেজি, দেখা যাক খুব গুরুত্বপূর্ণ এই নেগেটিভ চরিত্র কতটুকু সফল হতে পারেন।

তথ্যসূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...