The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পানির নিচে হানিমুন করতে প্রতি রাতে খরচ ৩৩ লাখ টাকা!

মালদ্বীপে পৌঁছে তাদের বিলাসি হোটেলের ছবি শেয়ার করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণের পাশাপাশি বলিউডের সিনেমাতেও অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন। তাদের হানিমুনে খরচ প্রতি রাতে ৩৩ লাখ টাকা!

পানির নিচে হানিমুন করতে প্রতি রাতে খরচ ৩৩ লাখ টাকা! 1

কাজল আগরওয়ালের স্বামী গৌতম পেশায় একজন অনলাইন ইনটেরিয়র উদ্যোক্তা। এবার দুজন মালদ্বীপে হানিমুনটাও সেরে ফেলছেন। তাদের হানিমুনে খরচ হয়েছে প্রতি রাতে ৩৩ লাখ টাকা!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পাসপোর্টের ছবি শেয়ার করেন এই জুটি। তখনই অনেকেই ধারণা করে নিয়েছিলেন হয়তোবা হানিমুন যাত্রা শুরু করতে চলেছেন তারা। অনুমানটি একেবারেই ভুল ছিলো না।

মালদ্বীপে পৌঁছে তাদের বিলাসি হোটেলের ছবি শেয়ার করেন গৌতম। ছবির ক্যাপশনে তিনি লেখেন যে, ‘অবশেষে ঘুরতে এলাম। তবে সব রকমের প্রস্তুতি রয়েছে। আমরা স্বাভাবিক জীবনে ফেরা শুরু করেছি।’

মালদ্বীপের নীল সমুদ্রে এই নবদম্পতির দারুণ কিছু ছবিও শেয়ার করেন কাজল। একটি লাল ফ্লোরি জামা পরে আছেন তিনি। তারসঙ্গে স্বামী গৌতম। নবদম্পতির প্রাণখোলা হাসিতে ভরপুর ছবিগুলোর নিচে ভরে গেছে ভালোবাসা এবং নানা জনের শুভেচ্ছায়।

উল্লেখ্য, বিয়ে করলেও অভিনয় চালিয়ে যাওয়ার ঘোষণা অনেক আগেই দিয়ে রাখেন কাজল। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানিয়েছেন যে, বিয়ে হয়ে গেলেও সিনেমার ব্যাপারে তার সবসময়ই ভালোবাসার স্থান হিসেবেই থাকবে। তার সিদ্ধান্তে কখনও কেও কোনো বাধা দিবে না। তাই অভিনয় ছাড়ার কোনো প্রশ্নও আসে না।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...