The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন বছরে চমক দেখাবেন তাহসান-মিম

নাটকটির নাম ‘হ্যালো বেবি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খানের সঙ্গে বেশ জনপ্রিয় জুটি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করে দর্শক সাড়া পেয়েছেন এই জুটি। নতুন বছরে চমক দেখাবেন তারা।

নতুন বছরে চমক দেখাবেন তাহসান-মিম 1

নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করে দর্শক সাড়া পেয়ে আরও উৎসাহিত হয়েছেন। এবার সেই ধারাবাহিকতায় নতুন একটি নাটকে একসঙ্গে অভিনয় করলেন এই জুটি।

নাটকটির নাম হলো ‘হ্যালো বেবি’। এই নাটকে আরও অভিনয় করেছেন ‘কাবিলা’ হিসেবে পরিচিত পাওয়া জিয়াউল হক পলাশ। সম্প্রতি টাঙ্গাইলের মির্জাপুরে নাটকটির শুটিং শেষ হয়।

জানা যায়, নাটকটি আগামী বছর অর্থাৎ ২০২১ সালের শুরুতে নতুন বছরের চমক হিসেবে প্রচার করা হবে। ১ জানুয়ারি ক্লাব এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে ‘হ্যালো বেবি’ নাটকটি।

‘হ্যালো বেবি’ নাটকটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। তিনি নাটকটি সম্পর্কে বলেন, ‘দুটি কাপলের গল্প নিয়ে ‘হ্যালো বেবি’ নাটকটি নির্মিত হচ্ছে। খুব সিরিয়াস গল্পের নাটক না হলেও হাস্যরসের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। দর্শকদের বিনোদনের বিষয়টি মাথায় রেখেই এটি নির্মাণ করছি। তাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।’

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...