The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে অবশেষে ধরা পড়লো প্রেমিক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রেমিকাকে পেতে প্রেমিকরা কিই না করে থাকেন। তবে এবার এক প্রেমিক এমন এক পন্থা নিয়েছেন যা শুনলে রীতিমতো আশ্চর্য হতে হয়। প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে ফেললেন এক প্রেমিক!

প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে অবশেষে ধরা পড়লো প্রেমিক! 1

প্রযুক্তির যুগে মোবাইলের মাধ্যমে কথাবার্তা, ছবি আদান-প্রদান এমনটি ভিডিও কলের মাধ্যমে সবকিছুই এখন সহজ ব্যাপার। তবে এতো সহজ পথ থাকার পরও মেক্সিকোর এক প্রেমিক যুবক প্রেমিকার সাক্ষাৎ পেতে ব্যতিক্রমধর্মী এক ঘটনা ঘটিয়েছেন।

প্রেমিকার একটু সাক্ষাতের জন্য মেক্সিকোর অ্যালবার্তো নামে এক ব্যক্তি নিজের বাড়ি থেকে সুড়ঙ্গ খুঁড়েছেন প্রেমিকার বাড়ি পর্যন্ত। সেখান দিয়েই সকলের নজর এড়িয়ে চলতো তাদের যাতায়াত।

হঠাৎ করেই একদিন প্রেমিকার স্বামী দেখে ফেলেন তাদেরকে। তারপরই সন্ধান পাওয়া যায় সুড়ঙ্গের। সেই সুড়ঙ্গ ধরে তিনি পৌঁছে গেলেন স্ত্রীর প্রেমিকের বাড়িতে। তারপরই সকলের নজরে আসে সুড়ঙ্গের বিষয়টি।

একদিন প্রেমিকার স্বামী তাড়াতাড়ি বাড়ি ফিরে আসায় অ্যালবার্তো একটি সোফার নীচে লুকিয়ে পড়েন। সেই দৃশ্য তখন দেখে ফেলেন প্রেমিকার স্বামী। সোফার নীচে প্রেমিককে খুঁজতে গিয়েই সুড়ঙ্গের হদিশ পান তিনি।

ওই সুড়ঙ্গ ধরেই অ্যালবার্তোর বাড়িতে চলে গিয়েছিলেন ওই মহিলার স্বামী। সেখানে তিনি যেতেই কাওকে কিছু না বলার কথা জানায় অ্যালবার্তো। তারপরই হাতাহাতি বাধে তাদের মধ্যে। ঘটনাটি নিয়ে পুলিশে অভিযোগও করা হয়েছে।

যদিও সেই সুড়ঙ্গের মাপ কী, কী ভাবে খোঁড়া হয়েছে এই বিষয়ে কিছুই জানায়নি স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে। ওই সুড়ঙ্গের ঢোকার মুখের ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...