The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আদনান আল রাজীবের ওয়েব ছবিতে অভিনয় করছেন প্রীতম

পরিচালনা করবেন আদনান আল রাজীব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসলে গানের মানুষ প্রীতম হাসান। তবে মিউজিক ভিডিও ছাড়াও টিভি নাটকে মাঝে-মধ্যে অভিনয় করছেন। এবার তাকে দেখা যাবে একটি ওয়েব ছবির কেন্দ্রীয় চরিত্রে। যার নাম ‘ইউটিউমার’। পরিচালনা করবেন আদনান আল রাজীব।

আদনান আল রাজীবের ওয়েব ছবিতে অভিনয় করছেন প্রীতম 1

ওয়েব ছবিতে অভিনয় সম্পর্কে প্রীতম বলেন, ‘আদনান আল রাজীব পরিচালক বলেই একবাক্যে আমি রাজি হয়েছি। তাছাড়া গল্পটাও দারুণ। সব মিলিয়ে অভিনয়ের সাহসটা শেষ পর্যন্ত করেই ফেললাম।’

নির্মাতা আদনান আল রাজীবের ভাষায়, সমসাময়িক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘ইউটিউমার’। ভার্চুয়াল দুনিয়াকে ঘিরে এই সময় যতো উন্মাদনা, উত্তেজনা ও হুজুগে কারবার চলে, ছবিটিতে মূলত সেই ছাপ ফুটে উঠবে।

‘ইউটিউমার’-এ আরেকটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জিয়াউল পলাশ। যাত্রা শুরুর অপেক্ষায় থাকা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে চরকিতে মুক্তি পাবে এই ছবিটি।

৪ জানুয়ারি ঢাকার মোহাম্মদপুরের বসিলায় কেক কেটে শুরু হয়েছে ‘ইউটিউমার’–এর শুটিং। তার আগে আয়োজন করে প্রীতমের মুখোশ উন্মোচন করা হয়। এই সময় আরও উপস্থিত ছিলেন চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...