The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিয়ের আসরে কনেকে রেখে প্রেমিকাকে নিয়েই বরের পলায়ন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক কনের সঙ্গে বিয়ের সব কিছুই ঠিক-ঠাক। বিয়েও হবে কিন্তু ঘটলো বিপত্তি। বর বিয়ের আসরে কনেকে রেখে প্রেমিকাকে নিয়েই পলায়ন করলেন! এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

বিয়ের আসরে কনেকে রেখে প্রেমিকাকে নিয়েই বরের পলায়ন! 1

একই আসরে বিয়ে হওয়ার কথা ছিল আপন দুই ভাই নবীন ও অশোকের। সিন্ধু নামে পেশায় এক চিকিৎসকের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতাও চলছিল। তবে বিয়ের ঠিক আগমুহূর্তে হঠাৎ এসে হাজির হন নবীনের প্রেমিকা। এমন একটি ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকে। বিয়ের আসরে প্রেমিকার উপস্থিতিতে বিচলিত হয়ে পড়েন নবীন। নবীন যদি তাকে বিয়ে না করে অন্য কাওকে বিয়ে করেন, তবে আমন্ত্রিতদের সামনে বিষ খেয়ে আত্মহত্যার হুমকি দেন তারই প্রেমিকা। পরে তাকে নিয়ে বিয়ের আসর থেকে পলায়ন করেন নবীন।

ভারতের সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, এই সময় নবীনের ভাই অশোক বিয়ে করে নিলেও বসে থাকেন সিন্ধু। নিজের দুর্ভাগ্যের কথা ভেবে একপর্যায়ে কেঁদেই ফেলেন ওই কনে। শেষপর্যন্ত পরিস্থিতি সামাল দিতে তখনই সিন্ধুর বাড়ির লোক পাত্র খুঁজতে শুরু করে দেন। সৌভাগ্যবশত সেই সময় সেখানেই উপস্থিত ছিলেন চন্দ্রাপ্পা নামে ভারতের বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের এক কন্ডাক্টর। তখন তাৎক্ষণিকভাবে তাকেই দেওয়া হয় বিয়ের প্রস্তাব। তিনি দেরি না করে তাদের প্রস্তাবে রাজি হয়ে যান চন্দ্রাপ্পা। তারপর ওই মণ্ডপেই বিয়ে হয়ে যায় ওই কনে সিন্ধুর। শুধু পাত্র পরিবর্তন হয়েছে মাত্র। তবে এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় অবাক হয়েছেন সবাই।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...