The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপো রেনো৫-এর আকর্ষণীয় সব অফার নিয়ে প্রি-অর্ডার শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত সপ্তাহে একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে অপো রেনো৫-এর প্রি-অর্ডার শুরু হয়েছে। দর্শনীয় এই স্মার্টফোনটি ফ্যান্টাসি সিলভার ও স্টারি ব্ল্যাক– এই দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে।

অপো রেনো৫-এর আকর্ষণীয় সব অফার নিয়ে প্রি-অর্ডার শুরু 1

যেসব গ্রাহকরা প্রি-অর্ডার করবেন তারা আকর্ষণীয় নানা উপহার পাবেন। যেমন : এনকো ডব্লিউ ১১ ওয়ারলেস ইয়ারফোন, ৩৯৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট। তাছাড়াও বিভিন্ন টেলিকম ব্যবহারকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় অফার। জিপি (গ্রামীণফোন) গ্রাহকরা ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা নিয়েও এই সেটটি কিনতে পারবেন। যারা জিপি সিমটি ট্যাগ করবেন তাদের কানেকশনটি স্বয়ংক্রিয়ভাবেই জিপি গোল্ড স্টার স্ট্যাটাসে রূপান্তরিত হয়ে যাকে এবং বিভিন্ন সুযোগ সুবিধাও উপভোগ করতে পারবেন। রবি ব্যবহারকারীরা সর্বমোট ১২ জিবি ডেটা বান্ডেল ফ্রি পাবেন– টানা ৩ মাসের জন্য মাসে ৪ জিবি করে। বাংলালিংক ব্যবহারকারীরা প্রতিমাসে ১ জিবি করে সর্বমোট ১২ জিবি ইন্টারনেট প্যাকেজ পাবেন এর অধীনে। সেইসঙ্গে ডেটা প্যাক ক্রয়ের উপর ২০০% বোনাসও থাকছে।

প্রি-অর্ডার করা গ্রাহকরা গ্যাজেট অ্যান্ড গিয়ার, দারাজ ও পিকাবু থেকে ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধাটি উপভোগ করেও মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন।

দৈনন্দিন জীবনের সেরা মুহূর্তগুলি ক্যাপচার করে রাখতে রেনো৫ এ ৬৪ মেগাপিক্সেলের কোয়াডক্যাম ম্যাট্রিক্সের সঙ্গে এআই মিক্সড পোর্টেট ও ডুয়াল-ভিউ ভিডিও মোডও রয়েছে। সম্পূর্ণ কম্প্যাক্ট ফর্ম ফ্যাক্টরে (ফ্যান্টাসি সিলভারের) রেনো৫ স্মার্টফোনটি মাত্র ৭.৮মিমি ও ওজনেও মাত্র ১৭১ গ্রাম। রেনো৫ -এর প্রাণবন্ত ও প্রিমিয়াম ডিজাইনে চকচকে পিছনের প্যানেলটি দেখতে অনেকটা মিল্কিওয়ের মতোই। তাছাড়াও রেনো৫-এ আরও রয়েছে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ, যা এই স্মার্টফোনটির ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ৮০ শতাংশ মাত্র ৩১ মিনিটে চার্জ করতে সক্ষম। ৮ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০ জি চিপসেট, ৮ জিবি র‌্যাম ও ১২৮ গিগাবাইট স্টোরেজ সুবিধা থাকা এই স্মার্টফোনটি তরুণদের জীবনকে নিঃসন্দেহে গতিময় করবে তাতে সন্দেহ নেই। এই সেটটির দাম পড়বে মাত্র ৩৫,৯৯০ টাকা।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...