The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার জানা গেলো বুবলীর খবর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন ধরেই অন্তরালে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। এবার তিনি আলোতে এসেছেন দীর্ঘদিন পর। শীতনিদ্রায় চলে যাওয়ার মতোই ছিল নায়িকা বুবলীর অন্তর্ধান। তিনি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

এবার জানা গেলো বুবলীর খবর 1

বুবলী যুক্তরাষ্ট্রে গিয়ে পড়েছিলেন লকডাউনের কবলে। যে কারণে দেশে নানা রকম গুঞ্জন শুরু হয়। এসব গুঞ্জনের মধ্যেই বুবলী দেশে ফেরেন এবং গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথাও বলেন। সম্প্রতি ফটোশুট করে নতুন কিছু ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন বুবলী।

আলোচিত ছবিগুলোর চলমান চিত্র নিয়ে বুবলী এবার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে নামলেন। ইউটিউব চ্যানেল খুলেছেন শবনম ইয়াসমিন বুবলী। চ্যানেলের নাম দিয়েছেন ‘বুবলী।’

গত ২১ জানুয়ারি সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট হতে ইউটিউবে চ্যানেল খোলার কথা ঘোষণা করেন বুবলী। তার ওই চ্যানেলে গিয়ে দেখা যায়, প্রথম ভিডিও হিসেবে ৪৫ সেকেন্ডের আলোচিত ওই ফটোশুটের ভিডিও দিয়েছেন তিনি। এ পর্যন্ত তার নতুন আর কোনো ভিডিও পাওয়া যায়নি।

এই বিষয়ে বুবলী সংবাদ মাধ্যমকে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের সকল প্ল্যাটফরমে বছরের শুরু হতেই সক্রিয় হয়েছি। বর্তমানে কোনো মাধ্যমেই পিছিয়ে থাকার সুযোগ নেই। সে জন্যই ইউটিউবে চ্যানেল খুলেছি। আমার কাজের চলমান এবং টুকরো ঘটনাবলীর চিত্র ভক্তদের সঙ্গে শেয়ার করার জন্যই এই উদ্যোগ গ্রহণ করেছি।

বুবলী বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছুই আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রিসপেক্ট করি। থাক না কিছু বিষয় ব্যক্তিগত। আস্তে আস্তে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা আর না-ও থাকতে পারে। তবে আমি কথা দিচ্ছি, সঠিক সময় সব কিছুই জানবেন তারা। আমি অবশ্যই তাদের জানাবো। তবে এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর একটি বিষয়। দর্শকদের আমি বলবো, আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে আপনাদের কান না দিতে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...