The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাবেন ফ্রি ইন্টারনেট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রমেই তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে রিয়েলমি, এবার তারা নিয়ে এসেছে দারুণ এক অফার। নতুন রিয়েলমি স্মার্টফোন কিনলেই রবি-এয়ারটেল গ্রাহকেরা পাচ্ছেন ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার!

রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাবেন ফ্রি ইন্টারনেট 1

জানা যায়, প্রথম ক্যাম্পেইনের আওতাধীন রিয়েলমি ৭আই, সি১৭, সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/৬৪), সি১৫ কোয়ালকম সংস্করণ (৪/১২৮), রিয়েলমি নারজো ২০, সি১২ এবং সি১১ মডেলের স্মার্টফোন কিনলেই পাবেন ফ্রি ১০ জিবি ৪জি ইন্টারনেট প্যাক ও দ্বিতীয় ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি ৭প্রো কিনলেই গ্রাহকরা পাচ্ছেন ফ্রি ১২ জিবি ৪জি ইন্টারনেট প্যাক।

প্রথম ক্যাম্পেইনের আওতায় প্রতিটি হ্যান্ডসেট ক্রয়ের সঙ্গে রিয়েলমি ব্যবহারকারীরা প্রতিমাসে (২ মাস) ৭ দিন মেয়াদের ৫জিবি করে ৪জি ইন্টারনেট পাচ্ছেন। অপরদিকে ২য় ক্যাম্পেইন অফারের আওতায় রিয়েলমি ৭প্রো’র নতুন ক্রেতারা পাচ্ছেন ৭ দিনের মেয়াদ সহকারে ৩ মাসের জন্য ৪ জিবি ৪জি ইন্টারনেট (প্রতি মাসেই) উপভোগ করতে পারবেন। এই সকল প্যাকেজ বিদ্যমান ও নতুন রবি-এয়ারটেল সংযোগের জন্যই প্রযোজ্য হবে এবং কেবলমাত্র নতুন কেনা রিয়েলমি স্মার্টফোনের ক্ষেত্রেই এটি পাওয়া যাবে।

রিয়েলমি তরুণ প্রজন্মদের সঙ্গে নিয়ে একটি ‘স্মার্ট ইকোসিস্টেম’ তৈরি করার জন্য তাদের “স্মার্টফোন ও এআইওটি” কৌশলটির উপরও জোর দিচ্ছে। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী রিয়েলমি ২০২১ সালে ফ্যান ও ব্যবহারকারীদের স্মার্ট ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতাকে আরও বেশি করে উপভোগ্য করার জন্য কাটিং-এজ প্রযুক্তির বিভিন্ন ডিভাইসও নিয়ে আসতে চলেছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...