The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নারীদের জটিল মনে হওয়ার কারণে পুতুলকে বিয়ে করলেন এক যুবক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এই দুনিয়ার মানুষ যেমন বিচিত্র, তেমনি তাদের চিন্তা-ধারাও বিচিত্র। নারীদের প্রতি বিতৃস্মার কারণে এক যুবক বিয়ে করলেন পুতুলকে!

নারীদের জটিল মনে হওয়ার কারণে পুতুলকে বিয়ে করলেন এক যুবক! 1

সত্যিই এই দুনিয়ার মানুষ যেমন বিচিত্র, তেমনি তাদের চিন্তা-ধারাও বিচিত্র। নারীদের প্রতি বিতৃস্মার কারণে এক যুবক বিয়ে করলেন পুতুলকে!

ওই যুবক মনে করেন নারীদের তুলনায় পুতুলের সঙ্গে মেশাই বেশি সহজ মনে হয়েছে তার। সে কারণেই পুতুলের প্রতিই বেশি আকর্ষণ বোধ করেন তিনি। জীবন সঙ্গী হিসেবেও রক্তে মাংসে গড়া মানুষের বদলে সেক্স ডল কিংবা আবেদনময়ী পুতুল বেছে নিলেন হংকংয়ের ৩৬ বছরের এক যুবক!

জানা যায়, ওই যুবকের নাম জাই তিয়াংরং। এক বছর আগে কেনা ‘মোচি’ নামক পুতুলকে সম্প্রতি বিয়েও করেছেন ওই যুবক। আর এমন এক খবরে নেট দুনিয়ায় হৈ চৈ পড়ে গেছে। কেও কেও ওই যুবককে রীতিমতো তুলোধোনাও করছেন তার এহেন কাণ্ড দেখে! কেও কেও বলছেন, দুনিয়ায় এতো মানুষ রেখে শেষ পর্যন্ত কিনা পুতুলকে বিয়ে! এও কী সম্ভব? ওই যুবক কী আসলে মানুষ? নাকি অন্য কিছু? এমন প্রশ্নও করেছেন অনেকেই।

ওই যুবকের ঘরে মা-বাবাও রয়েছেন। তারা তার সঙ্গেই বসবাস করেন। পরিবারের সদস্যদের উপস্থিতিতেই ওই পুতুলকে বিয়ে করেছেন জাই তিয়াংরং। পুতুলটির জন্য মোবাইলসহ বেশ কিছু উপহারও কিনেছেন ওই যুবক।

ওই যুবক একটি সংবাদ মাধ্যমকে এই বিষয়ে জানিয়েছেন, ত্বক নষ্ট হয়ে যাওয়ার ভয়ে স্ত্রীকে এখন পর্যন্ত চুম্বন পর্যন্তও করেননি তিনি। জানা যায়, ২০১৯ সালে ১০ হাজার ইউয়ান দিয়ে পুতুলটি কিনেছিলেন জাই তিয়াংরং।

তথ্যসূত্র : ইন্ডিয়া টুডে

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...