The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নাটকের নোভা এবার সিনেমায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় টিভি অভিনেত্রীদের একজন হলেন নোভা। আগের মতো তাকে নাটকে দেখা যায় না। তবে দর্শকের কাছে ফুরিয়ে যাননি। হঠাৎ করেই শোনা গেলো এবার নোভা অভিনয় করছেন সিনেমায়!

নাটকের নোভা এবার সিনেমায় 1

নোভা তার ক্যারিয়ারটা শুরু করেছিলেন মডেলিং দিয়ে। তারপর তিনি দীর্ঘদিন নিয়মিতভাবেই কাজ করেছেন টিভি নাটক-টেলিছবিতে।

বিভিন্ন টিভি অনুষ্ঠানে উপস্থাপনাও করেন। একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাও রয়েছে তার। তবে নতুন এক অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। প্রথমবারের মতো কাজ করতে চলেছেন চলচ্চিত্রে। তার নতুন চলচ্চিত্রের নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। এটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

বিষয়টি একটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করে নোভা বলেছেন, ‘যখন নিয়মিত কাজ করতাম, তখনও অনেক প্রস্তাব আসতো চলচ্চিত্রে অভিনয়ের। ব্যাটে বলে মিলেনি বলে এতোদিন করা হয়নি। অবশেষে চমৎকার গল্পের একটি চ্যালেঞ্জিং চরিত্র পেয়ে রাজি হয়েছি। আশা করছি খুব ভালো একটা অভিজ্ঞতা হবে।’

নির্মাতা রনি ভৌমিক তার এই নতুন চলচ্চিত্র সম্পর্কে জানিয়েছেন, ‘মৃধা ভার্সেস মৃধা’ ছবিতে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির এক সৌন্দর্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ বেশ কিছু বিষয়। ছবিতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে দেখা যাবে নায়ক সিয়াম আহমেদকে। আরও থাকবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ একঝাঁক অভিনেতা-অভিনেত্রী। ছবিটির নির্মাণ কাজ ইতিমধ্যেই শুরুও হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর মুক্তি পেতে পারে ‘মৃধা ভার্সেস মৃধা’ চলচ্চিত্রটি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...