The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বেড়িয়ে আসুন গাজীপুেরের সীগাল রিসোর্ট ও পিকনিক স্পট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক ঘেয়েমি কাটাতে আপনি একটি বা দুটি দিন বেছে নিতে পারেন। আর চলে যেতে পারেন গাজীপুেরের সীগাল রিসোর্ট ও পিকনিক স্পট।

বেড়িয়ে আসুন গাজীপুেরের সীগাল রিসোর্ট ও পিকনিক স্পট 1

নগর জীবনের ব্যস্ততার ফাঁকে শহরের আবদ্ধ পরিবেশ হতে বেরিয়ে উন্মুক্ত প্রকৃতির মাঝে মুক্তভাবে নি:শ্বাস নিতে অনেকেই স্বল্প সময়ের অবসরে পরিবার-পরিজন কিংবা বন্ধুবান্ধবের সঙ্গে ঢাকা ও তার আশেপাশের রিসোর্টগুলোতে ভীড় করে থাকেন।

বিনোদন প্রত্যাশী নগরবাসীর চাহিদার কথা বিবেচনায় রেখেই গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদারদিঘি গ্রামে সীগাল রিসোর্ট ও পিকনিক স্পটটি গড়ে তোলা হয়েছে। বিভিন্ন প্রজাতির দেশী-বিদেশী ফলজ, বনজ এবং ঔষধি গাছের সমারোহে প্রায় ৪২ বিঘা জায়গার উপর নির্মিত হয়েছে সীগাল রিসোর্টকে আরও প্রশান্তিময় করে তুলেছে। এই রিসোর্টে রয়েছে রাত্রিযাপনের জন্য ১৮টি কটেজ, রয়েেছে কিডস জোন, রয়েছে মিনি চিড়িয়াখানা, কনফারেন্স রুম, রেস্টুরেন্ট, লেক ও খেলার মাঠ।

সীগাল রিসোর্টের কোনো একটি কক্ষ এক রাতের জন্য ভাড়া নিতে কটেজভেদে ৩ হাজার টাকা থেকে ১০ হাজার টাকা খরচ হবে। পিকনিক বা যেকোনো সামাজিক অনুষ্ঠান আয়োজনের জন্য সীগাল রিসোর্ট ভাড়া নিতে আপনাকে খরচ হবে ৮০ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকার মধ্যে।

যোগাযোগ, সীগাল রিসোর্ট, সিংদারদিঘী, শ্রীপুর, গাজীপুর, মোবাইল: ০১৭৩২-৮৬৬৮৬৬, ০১৭১১-০৫৭৪৮৫, ০১৭৭৯-৭৫৬৫০৪

নিজস্ব পরিবহন বা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে চলাচলকারী বাসে গাজীপুরের মাওনা চৌরাস্তায় এসে সেখান থেকে সিএনজি কিংবা অন্য কোনো সুবিধাজনক স্থানীয় বাহনে চড়েও ৪ কিলোমিটার পশ্চিমে সিংদারদিঘী গ্রামে অবস্থিত সীগাল রিসোর্টে আপনি যেতে পারবেন।

তথ্যসূত্র: https://vromonguide.com

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের

Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...