The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সৃজিতের সিনেমার নায়ক হবেন তাহসান! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সিনেমায় এবার নায়ক হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান।

সৃজিতের সিনেমার নায়ক হবেন তাহসান! [ভিডিও] 1

এবার সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ পেলো দেশের জনপ্রিয় গায়ক এবং অভিনেতা তাহসান খানকে নিয়ে সিনেমা বানাতে চলেছেন সৃজিত। এই ঘোষণা দিলেন সৃজিত দিয়েছেন জাগো এফএম-এর জনপ্রিয় অনুষ্ঠান ‌‘রাতাড্ডা’য় অংশ নিয়ে।

জাগো এফএম ‘রাতাড্ডা’র বিশেষ পর্বে অতিথি হিসেবে থাকছেন দুই আলোচিত দম্পতি সৃজিত মুখার্জি এবং মিথিলা। ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৃজিত মুখার্জিকে নিয়ে ইতিমধ্যেই দেশে এসেছেন মিথিলা। ব্যক্তিগত এবং পারিবারিক ব্যস্ততার ফাঁকে তারা অংশ নিয়েছেন তানভীর তারেকের উপস্থাপনায় ‘রাতাড্ডা’ অনুষ্ঠানে।

টানা ২ ঘন্টার এই সেলিব্রিটি শোতে তানভীর তারেকের গ্রন্থনা এবং সঞ্চালনায় দুজন জীবনের নানা বাঁক-বদলের গল্প বলেছেন। সেই গল্পে উঠে এসেছে প্রেম, নিজেদের ক্যারিয়ার, তাদের নিয়ে সমালোচনার জবাব এবং নানা ভবিষ্যৎ পরিকল্পনা।

অনুষ্ঠানটি একই সঙ্গে ২২ ফেব্রুয়ারি রাত ১০টায় জাগো এফএম ৯৪.৪ ও জাগো এফএম ও তানভীর তারেকের অফিসিয়াল ইউটিউব এবং ভেরিভায়েড ফেসবুক পেজে সরাসরি প্রিমিয়ার করা হয়।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...