The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আইটেল ‘ভিশন ২’ ফোনের নতুন ভার্সন এখন বাজারে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের বাজারে আইটেল বাংলাদেশ নিয়ে এসেছে ভিশন ২ (৩/৬৪ জিবি) এর নতুন ভার্সন। আইটেল ভিশন ২ (৩/৬৪ জিবি) নতুন স্মার্টফোনটির দাম ৯ হাজার ৪৯০ টাকা।

আইটেল ‘ভিশন ২’ ফোনের নতুন ভার্সন এখন বাজারে 1

এই নতুন ভার্সনটি পাওয়া যাচ্ছে গ্রেডেশন গ্রিন এবং ডিপ ব্লু-এই দুটি আকর্ষণীয় রঙে। ‘স্টাইল বর্তমানে অন্য লেভেলে’ ট্যাগ লাইনে বাজারে আসা আইটেল ভিশন ২ (৩/৬৪ জিবি) স্মার্টফোনে ডট-নচ ৬.৬ ইঞ্চি এইচডি+ফুল স্ক্রিন ডিসপ্লে পাবেন, ১৩ এমপি ট্রিপল এআই ক্যামেরা, স্টাইলিশ ও ফ্যাশনেবল ডিজাইনের আকর্ষণীয় সব ফিচার ও স্পেসিফিকেশনও রয়েছে। নতুন স্মার্টফোনটিতে প্রাণবন্ত রঙ ও স্বচ্ছ স্ক্রিনের অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। এই দারুন ডিজাইনের স্মার্টফোনে ৯০ ভাগ হাই স্ক্রিন-টু-বডি রেশিও সুবিধাও পাওয়া যাবে। যে কারণে ক্ষীণ বেজেলের স্মার্টফোনটি মিনি-সিনেমা ও মিনি-প্যাড হিসেবে দারুণ সব গেমিং এবং সিনেমা দেখার সুবিধা দেবে।

তাছাড়াও ক্যামেরা অংশে, আইটেল ভিশন ২ স্মার্টফোনটিতে ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা, ২ এমপি ম্যাক্রো ক্যামেরা ও একটি ডেপথ-সেন্সর ক্যামেরা রয়েছে। ফোনের সামনের অংশে রয়েছে ৮ এমপি একটি সেলফি ক্যামেরা। ডিভাইসটিতে যুক্ত করা হয় ‘ডার্টি লেন্স ডিটেকশন’ প্রযুক্তি, যে কারণে ক্যামেরার লেন্সে কোনো ময়লা থাকলে সেটি শনাক্ত ও সঙ্গে সঙ্গে সতর্ক করে সমাধানের জন্য পপ আপ মেসেজও দেবে।

নতুন এই স্মার্টফোনের পারফরম্যান্স এবং স্টোরেজ আপগ্রেডও করা হয়েছে। যে কারণে ৩ জিবি ভার্সনে অক্টা-কোর প্রসেসর থাকায় অনায়াসে একাধিক অ্যাপ চালানো সম্ভব। লেগিং-অফের চিন্তা ছাড়াই পছন্দের গেমগুলোও খেলা যাবে। ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের কারণে ভিডিও, অ্যাপস, ছবি ও গান রাখার পর্যাপ্ত জায়গা রয়েছে এই স্মার্টফোনটিতে। আইটেল ভিশন ২ (৩/৬৪ জিবি) নতুন সংস্করণের পাশাপাশি আইটেল ভিশন ২ (২/৩২ জিবি) ভার্সনটিও দেশের বাজারে পাওয়া যাচ্ছে।

ভিশন ২ সেটটি হাতে থাকা মানেই হলো ফোনের চার্জ নিয়ে একেবারেই ভাবতে হবে না, কারণ হলো নতুন স্মার্টফোনটিতে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। বিশাল এই ব্যাটারিতে টানা ৪৮ ঘণ্টারও বেশি সময় ধরে কাজ করা যাবে। এটি স্ট্যান্ডবাই অবস্থায় ৮০০ ঘণ্টারও বেশি সময় স্থায়ী হতে পারে। এছাড়াও টানা ২৫ ঘণ্টা ৩জি কলিংয়ের সুবিধা, ৩২ ঘণ্টা ২জি কলিং সুবিধা ও ৩৫ ঘণ্টা গানও শোনা যাবে। স্টাইলিশ ফোনটি দিয়ে টানা ৭ ঘণ্টা পর্যন্ত ভিডিও দেখা যাবে।

মাত্র ৮.৩ মিমি পাতলা নতুন সংস্করণের আইটেল ভিশন ২ এ পর্যন্ত বাজারে আসা আইটেলের সবচেয়ে সুন্দর একটি স্মার্টফোন। সামগ্রিকভাবে বলা যায় যে, আইটেল ভিশন ২ একটি উপযুক্ত ও বাজেট-ফ্রেন্ডলি ডিভাইস।

তাই আজই আপনার কাছে থাকা আইটেল স্টোর হতে আইটেল ভিশন ২ (৩/৬৪ জিবি) এর নতুন স্টাইলিশ এই স্মার্টফোনটি দেখে নিন। আইটেল ভিশন ২ (৩ জিবি) সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision-2/

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...