The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দুটি চমত্কার রঙে অপো এফ১৯ প্রো স্মার্টফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ডিভাইস অপো এবার নিয়ে এলো দুটি চমত্কার রঙে অপো এফ১৯ প্রো স্মার্টফোন! যা হতে পারে একটি বর্তমান সময়ের উপভোগ্য স্মার্টফোন।

দুটি চমত্কার রঙে অপো এফ১৯ প্রো স্মার্টফোন! 1

প্রতিবারই অপো বিভিন্ন ক্যাম্পেইন, আকর্ষণীয় উপহার এবং অন্যান্য সুবিধা দিয়ে গ্রাহকদের ভিন্নধর্মী সেবা প্রদান করে আসছে; যাতে করে গ্রাহকরা তাদের কাছের মানুষদের নিয়ে বিনোদনের এক নতুন মাত্রা উপভোগ করতে পারেন।

বেশ কিছুদিন আগে অপো তার জনপ্রিয় হিরো সিরিজের আরেকটি মন মাতানো ড্যাশিং স্মার্টফোন এফ১৯ প্রো বাংলাদেশের বাজারে লঞ্চ করে। এর সঙ্গে সঙ্গেই লাইকির সঙ্গে একত্র হয়ে তরুণ প্রজন্মের জন্যে আরেকটি মজাদার ক্যাম্পেইন লঞ্চ করলো অপো; যার নাম হলো #FunwithEveryShoot । তাই এখনই #FunwithEveryShoot চ্যালেঞ্জে অংশগ্রহণ করুন এবং জিতে নিন নতুন অপো এফ১৯ প্রো ও অপো ব্যান্ড স্টাইল।

দুটি চমত্কার রঙে পাওয়া যাবে নতুন অপো এফ১৯ প্রো, একটি “ফ্যান্টাস্টিক পার্পল” ও অপরটি “ফ্লুইড ব্ল্যাক”। এই স্মার্টফোনের পিছনের ক্যামেরাটিতে ডুয়াল-ভিউ ভিডিও ও এআই কালার পোর্ট্রেট ভিডিও-এর সুবিধাও পাওয়া যাবে। এই স্মার্টফোনে একটি স্নিগ্ধ এবং স্লিম ডিজাইন, যার সঙ্গে রয়েছে অনেকগুলো চোখ ধাঁধানো রঙ। এই স্মার্টফোনটিতে গ্রাহকরা ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ ও একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফও পাবেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে ফলো করুন অপো বাংলাদেশের অফিশিয়াল লাইকি একাউন্টটি। কিভাবে ভিডিও ধারণ করবেন তা জানতে রঙ্গন২১, এনএমএস পিয়াস, নুসান, ১৪৩আনিকা_রিফা, সামিরা খান মাহি, সারিয়ান সাজু, শাকিলা পারভিন, নিশাথ অর্না লিমার ভিডিও ফলো করুন এবং “FunwithEveryShoot” স্টিকারের সঙ্গে একটি ভিডিও শুট করতে “জয়েন” বাটন-এ ক্লিক করুন। শেষে ভিডিওটি #FunwithEveryShoot #OPPOF19Pro ও @OPPO Bangladesh দিয়ে পোষ্ট করুন।

জানানো হয়েছে:

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের নাম অপোর অফিশিয়াল লাইকি একাউন্টের স্টোরিতে জানিয়ে দেওয়া হবে। ক্যাম্পেইন ১২ মার্চ ২০২১ হতে ২১ মার্চ ২০২১ পর্যন্ত চলবে। আর ৩১ মার্চ ২০২১ পুরষ্কার ঘোষণা করা হবে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...