The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ছেলের বিয়েতে হেলিকপ্টার থেকে ১৫ কোটি টাকা ওড়ালেন এক বাবা! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বে এমন মানুষ বহু আছে যারা সারাদিনেও এক মুঠো ভাত পান না। আবার এমন মানুষ রয়েছেন যারা টাকা আকাশে উড়ান। এবার এক বাবা ছেলের বিয়েতে হেলিকপ্টার থেকে ১৫ কোটি টাকা ওড়ালেন!

ছেলের বিয়েতে হেলিকপ্টার থেকে ১৫ কোটি টাকা ওড়ালেন এক বাবা! [ভিডিও] 1

হাজার হলেও ছেলের বিয়ে বলে কথা! তাই আমন্ত্রিতদের উপর টাকার বর্ষণ করলেন জনৈক বাবা। সেই জন্য আনা হয়েছিল একটি হেলিকপ্টার! অভিনবত্ব এবং চমক আনতে এই পদক্ষেপ গ্রহণ করলেন ওই বাবা!

এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ময়দানে আসা মাত্রই ভাইরাল ভিডিওটি। যদিও একাংশ অবশ্য এই ঘটনার তীব্র নিন্দাও করেছেন। কালো টাকার অভিযোগ এনেছেন ওই ব্যক্তির বিরুদ্ধে। তবে মজা করে একাংশ এহেন বিয়ে বাড়িতে খেতে যাওয়ার ও টাকা কুড়াতে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন!

এমন আজব ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাবে। জানা যায়, ‘বারাতে’র উপর নিজ হাতে ১৫ কোটি টাকা ফেলেছেন ছেলের বাবা। আনন্দে আটখানা বাবার এহেন কাণ্ড বিশ্বজুড়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে খুব সহজে । জানা যায়, টাকার সঙ্গে ছিল গোলাপের পাপড়িও। স্থানীয় এক সংবাদ মাধ্যম ঘটনাটি তুলে ধরে।

জানা যায়, হরিয়ানা হতে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মাণ্ডি বাহুউদ্দীন বিয়ে করতে গিয়েছিলেন ওই বর। টাকা ওড়ানোর জন্যই হেলিকপ্টার ভাড়া করেন তারা। তারপর জনগণের মধ্যে সেই টাকা অর্থাৎ ১৫ কোটি টাকা উড়িয়ে দেন।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...