The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শ্রীলঙ্কায় সুন্দরী প্রতিযোগিতায় মুকুট পরানো নিয়ে আজব কাণ্ড! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিজয়ী প্রতিযোগী ডিভোর্সি বিচারকদের মধ্য হতে একজন এমন অভিযোগ তোলার পর, শ্রীলঙ্কার অন্যতম সুন্দরী প্রতিযোগিতা মিসেস শ্রীলঙ্কার মঞ্চে মুকুট পরানো নিয়ে এক কাণ্ড ঘটে যায়। এই সময় মুকুট নিয়ে টানাটানি শুরু হয়ে যায়।

শ্রীলঙ্কায় সুন্দরী প্রতিযোগিতায় মুকুট পরানো নিয়ে আজব কাণ্ড! [ভিডিও] 1

বিবিসি এক তথ্যে জানিয়েছে, মিসেস শ্রীলঙ্কা খেতাব জিতেছিলেন পুষ্পিকা ডি সিলভা। ৪ এপ্রিল দেশটির একটি বেসরকারি টিভি চ্যানেলে ওই আয়োজন সম্প্রচারিত হয়।

সেই ভিডিও থেকে দেখা যায়, মুকুট পরানোর কিছুক্ষণের মধ্যেই ওই প্রতিযোগিতার বিচারকদের মধ্যে একজন, ২০১৯ সালের মিসেস শ্রীলঙ্কা ক্যারোলাইন, দাবি করেন যে; পুষ্পিকা পুরস্কারের যোগ্য নন। কারণ তার ডিভোর্স হয়ে গেছে।

জুরি বলেছে, ‘ইতিমধ্যেই বিয়ে হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে এমন নারীরা নিয়ম অনুযায়ী এই খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারী (১ম রানার আপ) কে এই মুকুটটি দিয়ে দিচ্ছি।’

এ কথা বলেই ডি সিলভার মাথা থেকে সোনালি মুকুট তুলে নিয়ে তিনি রানার-আপের মাথায় পরিয়ে দেন। অশ্রুসিক্ত চোখে মঞ্চ ছাড়েন ডি সিলভা। মঞ্চের বিশৃঙ্খলায় মাথায় চোটও লাগে তার। এই ঘটনার পর আয়োজকরা নিশ্চিত হন যে, আসলে ডি সিলভার ডিভোর্স হয়নি। তিনি শুধুমাত্র আলাদা থাকেন, তবে ডিভোর্স হয়নি। আয়োজকরা তার কাছে ক্ষমা চেয়েছেন। পরে তাকে এক দিনের মধ্যেই বিজয়ীর খেতাব ফিরিয়ে দেওয়া হয়।

এক ফেসবুক পোস্টে ডি সিলভা বলেন, এই ঘটনায় তিনি মাথায় আঘাতও পেয়েছেন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে যেতে হয়েছে। মিসেস ডি সিলভা আরও জানিয়েছেন, তার সঙ্গে হওয়া ‘অযৌক্তিক এবং অপমানজনক’ আচরণের জন্য তিনি আইনি ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, ‘মিসেস শ্রীলঙ্কা বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা’ দেশটির সুন্দরী প্রতিযোগিতার মধ্যে অন্যতম একটি প্রতিযোগিতা। প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রীর স্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...