The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

লকডাউনে রিয়েলমি দিচ্ছে দেশব্যাপী বিশেষ হোম ডেলিভারি সেবা

বাড়ি থেকে বাইরে না বেরিয়েও তাদের দোরগোড়ায় পেতে পারেন পছন্দের স্মার্টফোন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সবার সুরক্ষা বিবেচনায় এনে লকডাউন চলাকালীন হোম ডেলিভারি সুবিধা চালু করেছে।

লকডাউনে রিয়েলমি দিচ্ছে দেশব্যাপী বিশেষ হোম ডেলিভারি সেবা 1

দেশব্যাপী লকডাউন চললেও স্মার্টফোনের প্রয়োজনীয়তা বেড়েছে। তাছাড়া ব্যবহারকারীরা ঈদের আগে নতুন স্মার্টফোন কিনতে আগ্রহী। তাই গ্রাহকদের প্রয়োজনকে মাথায় রেখেই রিয়েলমি হোম ডেলিভারি সেবা চালু করেছে যাতে গ্রাহকরা রিয়েলমির স্মার্টফোনগুলো কিনতে পারেন ও বাড়ি থেকে বাইরে না বেরিয়েও তাদের দোরগোড়ায় পেতে পারেন পছন্দের স্মার্টফোনটি।

এই সময় গ্রাহকরা রিয়েলমি সি১১, সি১২, সি১৫, সি১৭, নারজো ৩০এ ও সম্প্রতি বাজারে আসা সি২১ এবং ৮ প্রো হোম ডেলিভারির মাধ্যমে ঘরে বসেই পেতে পারেন। হোম ডেলিভারির জন্য গ্রাহকরা হটলাইন ০১৮৭৩৯০২৬৬৯ বা ০১৮১১১৯৩৭৭৫ নাম্বারে কলও করতে পারেন। আপনি চাইলে আশেপাশে অবস্থিত রিয়েলমি আউটলেটে সরাসরি ফোন করে পছন্দের ফোনটি কিনতে পারেন। সেজন্যে এই লিঙ্কে https://realmebd.com/brandshop/ ভিজিট করুন ও রিয়েলমির প্রতিটি আউটলেটের নাম্বারও লিঙ্কে দেওয়া রয়েছে। অর্থাৎ, হটলাইন হতে বা সরাসরি আউটলেটে ফোন করে দুইভাবেই আপনি পাবেন হোম ডেলিভারির সেবাটি। আর এই সেবার জন্য আপনাকে কোনও অতিরিক্ত ডেলিভারি চার্জ দিতে হবে না।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...