The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মটোরোলা এবার পুরনো স্মার্টফোন বদলে দিচ্ছে নতুন ফোন!

সেইসঙ্গে নির্দিষ্ট মডেলের উপর পেয়ে যাবেন ১ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুরোনো জিনিস বদলে দেওয়ার রেওয়াজ শুরু হয়েছে সাম্প্রতিক সময়। ফ্রিজ-টিভিসহ বেশ কিছু পণ্যের ক্ষেত্রে পুরাতনটি জমা নিয়ে ছাড়ে নতুনটা দেওয়া হচ্ছে। তবে এবার মটোরোলা পুরনো স্মার্টফোন বদলে নতুন ফোন দিচ্ছে!

মটোরোলা এবার পুরনো স্মার্টফোন বদলে দিচ্ছে নতুন ফোন! 1

পুরোনো জিনিস বদলে দেওয়ার রেওয়াজ শুরু হয়েছে সাম্প্রতিক সময়। ফ্রিজ-টিভিসহ বেশ কিছু পণ্যের ক্ষেত্রে পুরাতনটি জমা নিয়ে ছাড়ে নতুনটা দেওয়া হচ্ছে। তবে এবার মটোরোলা পুরনো স্মার্টফোন বদলে নতুন ফোন দিচ্ছে!

মোবাইল হ্যান্ডসেটের চাহিদার কথা মাথায় রেখেই মটোরোলা বাংলাদেশ এবার দেশের বাজারে ইতিমধ্যেই বেশ কয়েকটি মডেলের ফোন নিয়ে এসেছে৷ সময়ের সঙ্গে পাল্লা দিয়ে প্রযুক্তির বাজারে একের পর এক আসছে পরিবর্তন, যোগ হচ্ছে নতুন নতুন সব ফিচারস, নতুন অভিজ্ঞতাও। নিত্য নতুন এই পরিবর্তনের জোয়ারে হাতের স্মার্টফোনটি বদলে সময়ের সেরা ফোনটি নিতে চাইবেন যে কেও। এবার পুরনো স্মার্টফোন বদলে নতুন হ্যান্ডসেট কেনার এই বাড়তি আনন্দ এনে দিলো মটোরোলা বাংলাদেশ এবং সোয়াপ (Swap)। আপনার ব্যবহৃত যে কোনো স্মার্টফোন নিয়ে চলে আসতে পারেন সোয়াপে। বুঝে নিতে পারেন মটোরোলার নতুন স্মার্টফোন৷ সেইসঙ্গে নির্দিষ্ট মডেলের উপর পেয়ে যাবেন ১ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড়ও।

এই অফারটি মটো জি৯ প্লে, মটো জি৯ প্লাস ও মটো ই৭ প্লাসের ক্ষেত্রে প্রযোজ্য বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বিস্তারিত জানতে কল করা যাবে ০১৮৮০০৮৮৫৫৩ নম্বরে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...