The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শুটিং এ আহত হলেন পূজা চেরি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের টিনএজার অভিনেত্রী পূজা চেরি শুটিং সেটে আহত হয়েছেন। বহুল প্রতীক্ষিত ‘মাসুদ রানা’ সিনেমার মারপিটের দৃশ্যে শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পান তিনি।

শুটিং এ আহত হলেন পূজা চেরি 1

ফেসবুকে পোস্ট করা পূজার কয়েকটি ভিডিও ক্লিপে দেখা যায় যে, তার পায়ের আঙুল ফেটে রীতিমতো রক্ত বের হচ্ছে। ক্ষত স্থানে জীবাণুনাশক ব্যবহার করে ব্যান্ডেজ করা হয়েছে। এই অবস্থায় ব্যথায় কাতরাচ্ছেন এই চিত্র নায়িকা।

গত ৪ মে দিবাগত রাত দেড়টার দিকে মারপিটের একটি দৃশ্যের এক পর্যায়ে ইউনিটের লোকজন দেখতে পান যে, তার পা থেকে রক্ত বের হচ্ছে। তারপর দেখা যায়, তার ডান পায়ের কনিষ্ঠ আঙ্গুলের নখ একেবারে উল্টে গেছে।

এই বিষয়ে পূজা বলেছেন, সঙ্গে সঙ্গেই আমি প্রাথমিক চিকিৎসা নিই। ব্যথাও ছিল। সে কারনে শুটিং কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয়। শুটিংয়ে আহত হলেও ভালো কাজের জন্য আরও পরিশ্রম করতে আমি রাজি আছি।

এই চিত্রনায়িকা আরও বলেন, ‘জীবনে যে কটি সিনেমায় অভিনয় করেছি, সব কটিতেই শাড়ির আঁচল উড়িয়েই চলে! এই প্রথম কোনো সিনেমার জন্য আমাকে এতো বেশি পরিশ্রম করতে হয়েছে। তবে এতেও আমার কোনো কষ্ট নেই। বরং আমার আনন্দই লাগছে। ব্যথা পেয়েছি তো কী হয়েছে? আরও ব্যথা পেলেও সমস্যা হবে না।’

উল্লেখ্য, গত সোমবার ‘মাসুদ রানা’ সিনেমার শুটিংয়ের জন্য টাঙ্গাইলে যান পূজা চেরি। সেখানেই মূলত এই দুর্ঘটনাটি ঘটে। আজ (৮ মে) পুরো ইউনিটটি ঢাকায় ফিরবেন। গত মার্চ মাসে চট্টগ্রামে এই সিনমোর শুটিংয়ে বেশ কয়েকটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অংশ নিয়েছেন পূজা চেরি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...