The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি যেনো একের পর এক চমক দেখাচ্ছে। স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ মেগাপিক্সেলের ক্যামেরা অর্থাৎ স্মার্টফোন রিয়েলমি ৮ প্রো-তে রয়েছে ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা!

রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো আসছে 1

দেশে অফিশিয়ালি লঞ্চের মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই রিয়েলমি ৮ প্রো নিয়ে আসতে চলেছে দুর্দান্ত আরেকটি ডিজাইন ভ্যারিয়েন্ট- ইলুমিনেটিং ইয়েলো।

ইলুমিনেটিং ইয়েলো- প্যান্টোনের নির্বাচিত এই “কালার অব দ্যা ইয়ার ২০২১”-এর ছোঁয়াতে এই ডিজাইন অন্ধকারের মধ্যেও ফুটিয়ে তুলবে এর আভা। সেইসঙ্গে বাজারে অফিশিয়ালি আসতে চলেছে এই প্রথমবারের মতো নির্দিষ্ট প্রাইজরেঞ্জে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ রিয়েলমি বাডস এয়ার ২ ও রিয়েলমি বাডস এয়ার ২ নিও।

২৪ মে রিয়েলমি ৮ প্রো- ইলুমিনেটিং ইয়েলো, বাডস এয়ার ২ এবং বাডস এয়ার ২ নিও-এর লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে আকর্ষণীয় পুরষ্কার জিতে নিতে হলে ক্লিক করুন: https://rebrand.ly/realme8ProSE_BudsAir2_Air2Neo_Launch

বাজারের সাড়া জাগানো স্মার্টফোন রিয়েলমি ৮ প্রো উন্মোচনের কয়েক সপ্তাহ যেতে না যেতেই তরুণদের মাঝে আবারও হাজির হলো ৮ প্রো মডেলটি দূর্দান্ত এক নতুন রূপ নিয়ে। ইলুমিনেটিং ইয়েলো মডেলটির ব্যাকশেলে ফ্লুরোসেন্ট টেকনোলজি অত্যাধুনিক প্রক্রিয়ায় এক সমন্বয় করা হয়েছে। সেই কারণেই রিয়েলমি ৮ প্রো’র নতুন ডিজাইন ভ্যারিয়েন্টটি আলোতে কিছুক্ষণ রাখা হলে সেটি অন্ধকারের আলোর আভা বিচ্ছুরণ করতে সক্ষম। দারুণ সুন্দর এই স্মার্টফোনটির ব্যাকশেলে রয়েছে উজ্জ্বল হলুদ ক্যামেরা মডিউল ও এর পেছনে একই রঙের নকশায় লেখা ‘Dare To Leap’, যা ব্র্যান্ডটির স্লোগানকে আরও ফুটিয়ে তুলেছে।

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে দেখা যায়, বর্তমানে দেশের শীর্ষ তিন মোবাইল ব্র্যান্ডের মধ্যে ১টি রিয়েলমি, তরুণদের চাহিদা এবং প্রয়োজনীয়তার সঙ্গে তাল মিলিয়ে বাজারে দারুণ সব স্মার্টফোন ও এআইওটির প্রাপ্তি নিশ্চিত করাই বর্তমানে ব্র্যান্ডটির একমাত্র লক্ষ্য।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...