The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নোবেল অভিনেত্রী ‘জবা’কে বিয়ে করার ছবি নিয়ে মিডিয়ায় তোলপাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই বলছেন কাওকে না জানিয়ে বিয়েটা সেরেই ফেললেন ‘জবা বৌদি’! -এমনই কথা বার্তাই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। বলা হচ্ছে, ভারতীয় বাংলা সিরিয়াল ‘কে আপন কে পর’র অভিনেত্রী জবার সঙ্গে বিয়ে করে ফেললেন ‘সা রে গা মা পা’ খ্যাত নোবেল। সম্প্রতি তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

নোবেল অভিনেত্রী ‘জবা’কে বিয়ে করার ছবি নিয়ে মিডিয়ায় তোলপাড়! 1

তাহলে আসল ঘটনা কী? সত্যিকার অর্থে ছবিটি ছিলো ভুয়া ছবি। সেটিই এবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।বর্তমানে আধুনিক প্রযুক্তি দ্বারা খ্যাতনামাদের ছবি কাটাছেঁড়া করাটা নতুন কোনো ঘটনা নয়। তেমনই একটি ঘটনা ঘটেছে এই ক্ষেত্রেও। সংগীতশিল্পী নোবেলের এক বছর আগের একটি ছবি টেনে এনে কেও একজন এমন অকল্পনীয় ঘটনা ঘটিয়ে বসেছেন।

গত বছর ৩ ফেব্রুয়ারি নোবেল তার বোনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিতে দেখা যায়, নোবেল এবং তার বোন দু’জনে একটিই ফুলের মালা গলায় দিয়ে আছেন। প্রযুক্তি ব্যবহার করে সেই ছবিটিকে নোবেলের বোনের মুখে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবাখ্যাত অভিনেত্রী পল্লবীর মুখ বসিয়ে দেওয়া হয়েছে। সেই ছবিই এখন নেটাদুনিয়ায় ভাইরাল।

এডিট করা ছবিটির আসলটি হলো ডানে বোনের সঙ্গে নোবেল

যে ছবি থেকে বোনের মুখ কেটে অন্য ছবি তৈরি হলো- সেই ছবি নিয়ে আগেও নেটমাধ্যমে কটূক্তির শিকার হয়েছিলেন নোবেল। মেয়েটিকে নিজের বোন হিসেবে পরিচয় দেওয়ার পরেও তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি নিজের ফেসবুকে নানা বিদ্বেষমূলক পোস্ট দিয়ে তুমুল সমালোচিত হয়েছেন নোবেল। পরে অবশ্য থানায় গিয়ে ভুল স্বীকার করে নিজের অসুস্থতার কথা বলে ক্ষমা চেয়েছেন বিতর্কিত এই তরুণ গায়ক।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...