The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জিবাংলার মীরাক্কেলের রানারআপ হলেন বাংলাদেশের উচ্ছ্বাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের টিভি চ্যানেল জিবাংলার জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল চ্যালেঞ্জার দশম আসর ইতিমধ্যেই শেষ হয়েছে। এতে রানার আপ হয়েছেন বাংলাদেশের রংপুরের সন্তান তৌফিক এলাহী আনসারী উচ্ছ্বাস।

জিবাংলার মীরাক্কেলের রানারআপ হলেন বাংলাদেশের উচ্ছ্বাস 1

পশ্চিমবঙ্গের প্রতিযোগী পার্থসারথির সঙ্গে তিনি যৌথভাবে দ্বিতীয় রানারআপ হন। গতকাল (সোমবার) রাতে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে এই ঘোষণা করা হয়।

এবারের আয়োজনে সিধু হোশ এবং রোশনি যৌথভাবে হয়েছেন প্রথম রানারআপ। যৌথভাবে বিজয়ী ঘোষণা করা হয় শান্তনু মণ্ডল এবং শুভজিৎ দাসকে।

বাংলাদেশের উচ্ছ্বাস রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের এমবিবিএসের ছাত্র। গত বছরের ২৭ সেপ্টেম্বর করোনা পরিস্থিতির মধ্যে তিনিসহ চার জন প্রতিযোগী কোলকাতা পর্বে অংশ নেওয়ার সুযোগ পান। মীরাক্কেলের গ্র্যান্ড ফিনালের জন্য গত মাসে আবার কোলকাতায় যান উচ্ছ্বাস। সেখান থেকে ফিরেই বর্তমানে তিনি কুষ্টিয়াতে কোয়ারেন্টিনে রয়েছেন।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় অনুষ্ঠিত ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-এর মধ্যমণি এবং জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলি।

অন্যান্যবার মূল পর্বগুলোতে শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত এবং পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার ছিলেন না তাদের কেওই। এই আয়োজনে নতুন বিচারক হিসেবে যোগ দেন চিত্রনায়িকা পাওলি দাম এবং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাদের সঙ্গে ছিলেন অভিনেতা বিশ্বনাথ বসু এবং কাঞ্চন মল্লিক।

উল্লেখ্য, ভারতের টিভি চ্যানেল জিবাংলার জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল এপার বাংলা অর্থাৎ বাংলাদেশের দর্শকদের কাছেও অত্যন্ত জনপ্রিয় একটি অনুষ্ঠান।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...