The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার ভাইরাল হলো নোবেলের মাদক গ্রহণের ছবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিতর্কের রাজা হিসেবে খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল। এবার ভাইরাল হলো নোবেলের মাদক গ্রহণের একটি ছবি!

এবার ভাইরাল হলো নোবেলের মাদক গ্রহণের ছবি 1

বিতর্ক সৃষ্টিই যার নেশা ও পেশা তারই নাম হলো মাইনুল আহসান নোবেল। এটা না করলে তার ‘পেটের ভাত যেনো হজম হয় না। তাই দুদিন পর পরই কোনো না কোনো বিতর্কের জন্ম দেন ‘সারেগামাপা’ খ্যাত এই কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। সেই ধারাবাহিকতায় এবার গাঁজা খাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করে নতুন এক বিতর্কের জন্ম দিয়েছেন নোবেল।

এবার গায়ক নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, তিনি গাঁজায় টান দিচ্ছেন। তাকে এই কাজে সহযোগিতা করছেন অচেনা একজন নারী। ছবিটি পোস্ট করে নোবেল ক্যাপশনে লেখেন, ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায়, ও মিরাবই।’

এই ছবিটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। এই ছবি দেখে নোবেলের সমালোচনাও করেছেন বহু নেটিজেন। কটাক্ষ ও তিরস্কারে ভরে গেছে কমেন্ট বক্সটি। কেও কেও আবার গায়কের প্রতি ক্ষোভ প্রকাশ করে তাকে গালি-গালাজও দিয়েছেন। তবে শুধু নেটজনতা ক্ষেপেছেন কিন্তু নয়, নোবেলের ওই ছবিটি দেখে ক্ষেপেছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিলও। তিনি ওই বিষয়ে বাংলাদেশ সরকার ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণও করেছেন, যাতে করে নোবেলকে শাস্তির আওতায় আনে। ফেসবুকে একটি লম্বা স্ট্যাটাস দিয়ে তিনি এসব কথা প্রকাশ করেছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...