The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনেতা অপূর্বর বিয়ের ছবি নিয়ে হৈ চৈ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ইতিমধ্যেই অভিনেতা অপূর্বর বিয়ের ছবি নিয়ে হৈ চৈ পড়ে গেছে!

অভিনেতা অপূর্বর বিয়ের ছবি নিয়ে হৈ চৈ 1

জানা যায়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। ইতিমধ্যেই প্রকাশ্যে চলে এসেছে বর-কনে অপূর্ব-শাম্মার ছবি। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে তাদের ছবি।

একটি ছবিতে দেখা গেছে,পাশাপাশি সোফায় বসে রয়েছেন অপূর্ব-শাম্মা। অপূর্বর পরনে রয়েছে পাজামা-পাঞ্জাবি। অপরদিকে লাল রঙের লেহেঙ্গার সঙ্গে ওড়না পরেছেন কনে শাম্মা। আরেকটি ছবিতে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যাচ্ছে শাম্মাকে। সেখানে অপূর্ব শরবতের গ্লাস হাতে বসে রয়েছে। আরেকটি ছবিতে একই উড়নার নিচে বসে রয়েছেন তারা।

গত ২৯ আগস্ট অপূর্বর উত্তরার বাসায় বাগদান সম্পন্ন হয়। এই সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সবার কাছে দোয়া চেয়ে অপূর্ব বলেছেন, ‘আমার বর্তমান অবস্থানের পেছনে সবচেয়ে বড় অবদান হলো ভক্ত-অনুরাগীদের। তারা সবসময় আমাকে সাপোর্ট ওএবং ভালোবাসা দিয়েছেন। তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি চাই, বরাবরের মতো আমার এই নতুন জীবনে তারাও পাশে থাকবেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, শাম্মার জন্ম ও বেড়ে ওঠা মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই একটি স্বনামধন্য গাড়ির কোম্পানীতে কর্মরত রয়েছেন তিনি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...