The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনেত্রী পরীমনি হাসপাতালে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি সম্প্রতি গ্রেফতার ও পরে জামিনে মুক্তি পেয়ে বাসায় ফেরেন। জামিনে মুক্তির পর তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রের কাজে যোগ দেন তিনি।

অভিনেত্রী পরীমনি হাসপাতালে 1

ইতিমধ্যে দুইদিন কাজও করেছেন পরীমনি। তবে হঠাৎ তাকে দেখা গেছে রাজধানীর একটি হাসপাতালে। গতকাল (রবিবার) বিকেল ৫টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেন পরীমনি। ছবিগুলো ছিলো রাজধানীর এভার কেয়ার হাসপাতালের।

ছবিতে দেখা যাচ্ছে যে, পরীর গায়ে ধূসর সবুজ রঙের টপস, মুখে মাস্ক পরা, চোখে সাদা চশমা ও হাতে ঘড়ি। কোমরে হাত দিয়ে খুব সাবলীল ভঙ্গিতেই সেলফি তুলেছেন এই নায়িকা।

ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘এই একটার সঙ্গে আমার কোনোই ব্রেকআপ নাই।’ কথাটি যে তিনি হাসপাতালকে ইঙ্গিত করে বলেছেন, তা বোঝাই যাচ্ছে।

শারীরিক অসুস্থতার কারণে প্রায়ই হাসপাতালে ছুটতে হয় পরীমনিকে। ভার্টিগো নামে একটি রোগে আক্রান্ত হয়েছেন তিনি। অনেক দিন ধরেই রোগটি তাকে বেশ ভোগাচ্ছে। সে জন্য ভারতে গিয়েও চিকিৎসা নিয়েছেন তিনি। তবে পুরোপুরিভাবে আরোগ্য লাভ করতে পারেননি পরীমনি। ধারণা করা হচ্ছে যে, ওই রোগের জন্যই রবিবার হাসপাতালে গেছেন চিত্রনায়িকা পরীমনি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...