The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাবার সঙ্গে দু’মিনিট কথা হতেই কেঁদে ফেললেন শাহরুখ পুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর প্রথমবার বাবার সঙ্গে দেখা হয়েছে শাহরুখ পুত্র আরিয়ানের। এই সময় মাত্র দুই মিনিটের জন্য কথা বলার সুযোগ পেয়ে কেঁদে ফেললেন শাহরুখ পুত্র।

বাবার সঙ্গে দু’মিনিট কথা হতেই কেঁদে ফেললেন শাহরুখ পুত্র 1

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইন সূত্রে জানা গেছে, শাহরুখ খানের সঙ্গে কথা বলতে বলতে কেঁদে ফেলেছিলেন ২৩ বছর বয়সী সন্তান আরিয়ান খান।

শনিবার বিকেলে গ্রেফতার আরিয়ান বর্তমানে রয়েছেন দেশটির মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি’র হেফাজতে। তবে রবিবার এই তদন্তকারী সংস্থার তরফ হতে জানানো হয় যে, এক দিনের বেশি হেফাজতে রাখবেন না তারা। এতে করে ধারণা করা হচ্ছে যে, আজ (সোমবার) আরিয়ানের আইনজীবী জামিনের আবেদন করতে পারবেন।

এদিকে গতকাল (রবিবার) গ্রেফতারের সময় নিজের অপরাধ স্বীকার করে গ্রেফতারি পরোয়ানায় সই দিয়েছিলেন আরিয়ান খান।

উল্লেখ্য, মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীর টার্মিনাল হতে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ ট্যাবলেট ও নগদ ১ লাখ ৩৩ হাজার ভারতীয় টাকাসহ আরিয়ানকে আটক করা হয়। শাহরুখ পুত্র আটকের পর মিডিয়াগুলোতে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। সারা বিশ্বের মিডিয়ায় বিনোদন জগতের এক খবর শাহরুখ পুত্রের গ্রেফতারের খবর।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...