The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব খান অভিনীত ‘গলুই’ এর বাজেট প্রায় ২ কোটি [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব অভিনীত ‘গলুই’ এর বাজেট হবে প্রায় ২ কোটি টাকা। বিষয়টি একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ‘গলুই’ এর প্রযোজক খোরশেদ আলম খসরু।

শাকিব খান অভিনীত ‘গলুই’ এর বাজেট প্রায় ২ কোটি [ভিডিও] 1

শাকিব খানের সিনেমা মানেই হলো বড় বাজেটের বিশাল এক আয়োজন! যে কারণে সাধারণ দর্শক হতে শুরু করে সিনেমা হল মালিক, বুকিং এজেন্ট প্রত্যেকেই অপেক্ষায় থাকেন এই নায়কের সিনেমার জন্য।

সংশ্লিষ্টদের ধারণা মতে, নিয়মিত দর্শকরা যেমন সিনেমা চান শাকিব খানও তেমন আয়োজনের সিনেমা করেন। সে কারণেই শাকিবের বাজার কাটতি সবচেয়ে বেশি! গত দেড় দশক সময় ধরে তিনি নিজেকে বারবার প্রমাণ করে বিনিয়োগকারীদের নির্ভরতা অর্জন করতে সমর্থ হয়েছেন।

বর্তমানে এই শীর্ষ তারকা ব্যস্ত সরকারী অনুদানের সিনেমা ‘গলুই’ নিয়ে। এই সিনেমার শুটিং চলছে জামালপুরে। ৬০ লাখ টাকা অনুদান পাওয়া এই সিনেমায় চুক্তির পর হতেই গুঞ্জন উঠেছে, শাকিব খানের সিনেমার বাজেট এতো কম কেনো! আবার কমিয়েছেন নিজের পারিশ্রমিকও! না হলে তিনি কেনো সরকারি অনুদানের সিনেমায় কাজ করছেন?

আসলেও কী তাই? সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরু গণমাধ্যমকে জানিয়েছেন, তার প্রযোজনায় অনুদানের এই সিনেমায় শাকিব খান পারিশ্রমিক নেবেন ৪০ লাখ টাকা!

এতে করে অনেকেই ধরে নিয়েছেন যে, অনুদান পাওয়া ৬০ লাখের মধ্যে ৪০ লাখ যদি শাকিব খান একাই নিয়ে নেন তাহলে বাকি ২০ লাখে সিনেমার শুটিং কীভাবে হবে? সিনেমার বাজেট নিয়ে এমন বিভ্রান্তি নিয়ে পরিষ্কার ব্যাখ্যা দিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু।

সংবাদ মাধ্যমকে খোরশেদ আলম খসরু বলেছেন, অনুদান পেয়েছি ৬০ লাখ টাকা এর মানে এই নয় যে, এই টাকার মধ্যেই সিনেমা শেষ করতে হবে! শাকিব বাংলাদেশের সবচেয়ে বড় একজন ফিল্মস্টার, তাকে নিয়ে ৬০ লাখ টাকায় সিনেমা নির্মাণ কী সম্ভব? শুটিং করতে গিয়ে মনে হচ্ছে সিনেমাটি শেষ করতে বাজেট দাঁড়াবে ২ কোটির কাছাকাছি। এই অনুদানটাকে আমরা দেখছি সরকারের বাড়তি সহায়তা হিসেবে।

দেখুন ভিডিওটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...