Categories: বিনোদন

মাহির নতুন চলচ্চিত্র ‘যাও পাখি বলো তারে’র ট্রেলার প্রকাশ [ট্রেলার]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ত্রিভুজ প্রেমের গল্পে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করলেন চলচ্চিত্র ‘যাও পাখি বলো তারে’। মাহির নতুন এই চলচ্চিত্রর ট্রেলার প্রকাশ করা হলো।

রোমান্টিক গল্পের সিনেমাটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ এবং চিত্রনায়িকা মাহিয়া মাহি। তাদের সঙ্গে আছেন চিত্রনায়ক শিপন মিত্র।

সিনেমাটি ৭ অক্টোবর দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই চলচ্চিত্রের মুক্তিকে সামনে নিয়ে প্রচারণায় সক্রিয় হয়েছে সিনেমার টিম। এই উপলক্ষে সম্প্রতি এফডিসিতে জমকালো এক সংবাদ সম্মেলনেরও আয়োজন করে। টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে সিনেমাটির ট্রেলারও মুক্তি দেওয়া হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার নির্মাতা, অভিনয়শিল্পী, অন্যান্য কলাকুশলীরা এবং চলচ্চিত্রের গণ্যমান্য ব্যক্তিরা।

Related Post

ক্যারিয়ারের তৃতীয় সিনেমা সম্পর্কে আদর আজাদ বলেছেন, গ্রাম-বাংলার মিষ্টি প্রেমের একটা সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এই সিনেমার গানগুলো সবার মন ছুঁয়ে যাবে। গল্প ও মানিক স্যারের মেকিং মন ভরাবে সবাইকেই। আমরা সবাই খুব মজা করে সিনেমাটির শুটিং করেছি। আবার ইমোশনাল দৃশ্যগুলোতে কাজ করতে গিয়ে নিজেরা কেঁদে ফেলেছি। এই সিনেমাটি বর্তমান সময় সিনেমার যে জোয়ার তাকে আরও বেগবান করবে বলে আমাদের প্রত্যাশা। আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন, সেই অনুরোধ রইলো।

মাহিয়া মাহি বলেছেন, এখনকার সিনেমা নিয়ে অনেক চাপাবাজি হয়। তবে কিছু কাজ থাকে যেটা নিয়ে অনেক কিছু বলতে ইচ্ছে করে তবে বলতে পারি না। অনুভূতিও প্রকাশ করতে পারি না। এই সিনেমার প্রতিটি চরিত্রে সবাই ভীষণ ভালো অভিনয় করেছেন। প্রত্যেকটি দৃশ্য দেখেই আমাকে কাঁদতে হয়েছে, যা দেখে দর্শকরাও কাঁদবে। এখানে যেনো অভিনয় করিনি; চরিত্রের ভেতর মিশে গেছি। কতোটুকু পেরেছি তা দর্শকরা বলতে পারবেন। এই শুটিংয়ে আমার দারুণ অভিজ্ঞতা হয়েছে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আদর-মাহি ছাড়াও আরও অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, মিলি বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, লাবণ্য প্রমুখ। এই সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

জাহিদ হাসান অভির দ্য অভি কথা চিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান এবং সঞ্জীবন চক্রবর্তী। আর ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান এবং রেজওয়ান শেখ। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, সায়েরা রেজা, ইলিয়াস হোসাইন, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে রয়েছেন ইমদাদুল ইসলাম যিকরান।

দেখুন ট্রেলারটি
করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকার চেষ্টা করি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের কাপড়ের মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

This post was last modified on সেপ্টেম্বর ২৬, ২০২২ 5:23 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

যুদ্ধবিরতিতে হামাস রাজি হলেও তালবাহানা করছে ইসরায়েল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ ৭ মাসের যুদ্ধের পর অবরুদ্ধ গাজা উপত্যকায় দ্বিতীয় দফা…

% দিন আগে

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে বেদম মারধর অধ্যক্ষের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের আগ্রার সেগানা গ্রামের একটি প্রাক-মাধ্যমিক বিদ্যালয়ে দেরি করে স্কুলে…

% দিন আগে

শ্রীলংকার একটি প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ৭ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

রজঃনিবৃত্তির সময় আসার পূর্ব থেকেই মেয়েদের প্রস্তুত থাকতে হবে যেভাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যুগ যুগ ধরে সব মহিলার ক্ষেত্রেই তো একই রকম ঘটনা…

% দিন আগে

এনার্জিপ্যাক কর্মীদের নিরাপত্তা ও সুস্বাস্থ্যে অগ্রাধিকার: ‘বিশ্ব কর্মক্ষেত্রে নিরাপত্তা ও স্বাস্থ্য দিবস ২০২৪’ পালন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আন্তর্জাতিক শ্রমিক দিবসের এবারের স্লোগান ‘পরিবর্তনশীল জলবায়ুতে নিরাপদ ও স্বাস্থ্যকর…

% দিন আগে

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে