The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এরশাদের গ্রেফতারের গুজব: সিদ্ধান্ত থেকে সরলেই মৃত্যু ছাড়া কোন পথ নেই- এরশাদ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে গ্রেফতার করা হচ্ছে এমন গুজব ছড়িয়ে পড়ে গতরাতে। অপরদিকে রাতে এরশাদ বলেছেন, সিদ্ধান্ত থেকে সরলেই মৃত্যুছাড়া কোন পথ নেই।

Ershad

গতকাল এরশাদ সংবাদ মাধ্যমকে বলেন, তিনি জাতীয় পার্টির যোগদানকৃত মন্ত্রীদের পদত্যাপত্র পেয়েছেন। প্রেসিডেন্ট এলে তাঁর কাছে এই পদত্যাগপত্র পেশ করবেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমার আর ফেরার কোন পথ নেই। সিদ্ধান্ত থেকে সরলেই মৃত্যু ছাড়া কোন পথ নেই। এমন ধরণের কথা তিনি কি কারণে বলছেন সেটি কারো কাছেই বোধগম্য নয়। তবে সবার মনেই একটি ধারণা এসেছে, তাহলে কি এরশাদকে কেও জিম্মি করে রেখেছেন? সাংবাদিকদের সামনে যখন এরশাদ আসেন তখন তাকে বেশ বিমর্ষ লাগছিল।

এদিকে এরশাদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে রাতে সংবাদ মাধ্যম জানায়। রাত সাড়ে ১২টার দিকে বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি কাস্টিং এ বলা হয়, রাতে সংবাদ সম্মেলন করার পর এরশাদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবশ্য কোন হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে সে বিষয়ে জানানো হয়নি।

এরশাদের গ্রেফতারের গুজব রাত থেকেই শোনা যায়। যে কারণে জাতীয় পার্টির নেতা-কর্মীরা তাঁর বাসভবনে ভিড় জমান। তারা এ সময় এরশাদের পক্ষে বিভিন্ন স্লোগানও দিতে থাকেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...