The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাকিব ভক্তদের জন্য ভালো খবর: সাকিবের শাস্তি কমছে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সাকিব ভক্তদের জন্য অনেক দিন পর ভালো খবর আছে, আর তা হলো সাকিবের শাস্তি কমছে। আচরণগত সমস্যাসহ বেশি কিছু সমস্যার কারণে বিসিবি তাকে বেশ কিছু শাস্তি দিয়েছিল। ঈদের আগে সাকিব আপিল করেছিল।

Sakib001

আচরণগত সমস্যাসহ বেশ কিছু কারণে ৬ মাস নিষিদ্ধ রয়েছেন সাকিব আল হাসান। তবে নিষেধাজ্ঞা কমিয়ে আনতে ক্রিকেট বোর্ডের কাছে আপিল করেছেন গত ২০ জুলাই। অতীতের ভুল স্বীকার করে ক্ষমা চান সাকিব। আর ক্রিকেট বোর্ড আপিলের কারণে তার শাস্তি কিছুটা কমিয়ে দিচ্ছেন এমন খবর শোনা যাচ্ছে।

বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও সাকিবের আবেদন পুনর্বিবেচনা করবেন বলে সাংবাদিকদের জানান। ঈদের আগে রাজধানীর এক হোটেলে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, ঈদের পর যত দ্রুত সম্ভব বোর্ড সভা ডেকে সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

যদিও বোর্ড মিটিংয়ের তারিখ এখনও ঠিক হয়নি। ঈদ শেষে বিসিবির কার্যক্রম শুরু হবে আজ শনিবার। আর তাই শোনা যাচ্ছে, সামনের সপ্তাহের যেকোনো দিন বোর্ড সভাপতি মিটিং কল করতে পারেন। বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেছেন, ‘বোর্ড সভার তারিখ এখনও চূড়ান্ত হয়নি। তবে গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে সভা হবে। আশা করছি, আগস্টের প্রথম সপ্তাহেই এই সভা অনুষ্ঠিত হবে।’

এদিকে ভেতরের খবর দিয়ে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে যে, সাকিবের আবেদন করার ২ দিন পর অর্থ্যাৎ ২২ জুলাই প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহেও শাস্তি কমিয়ে দেওয়ার জন্য নাকি অনুরোধ করেছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে সাকিব না থাকলেও অক্টোবরে দেশে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে সাকিবকে দলে দেখতে চান কোচ।

সাকিবের ৬ মাসের শাস্তি ৩ মাসে কমিয়ে আনার সম্ভাবনা আছে বলে একটি সূত্র জানিয়েছে। তবে জিম্বাবুয়ে সিরিজ খেলতে দেওয়া হবে, নাকি শুধু ঘরোয়া লিগে খেলার অনুমতি মিলবে- এ বিষয়টি নিয়ে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

শাস্তির বিষয়ে সিদ্ধান্ত আসতে যদি দেরি হয় তাহলেও অনুশীলনে বাধা নেই সাকিবের। আজ শনিবার থেকেই অনুশীলনে মাঠে নামতে পারেন বিশ্বসেরা এই অলরাউন্ডার সাকিব আল হাসান।

গতকাল বিভিন্ন সংবাদ মাধ্যমও এমন খবর নিশ্চিত করেছে। আর এ খবরে সাকিব আল হাসানের ভক্তরা বেশ খুশি। তারা আবার সাকিবকে মাঠে দেখতে পাবেন এটিই তাদের কাছে এক আনন্দের সংবাদ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...