The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত। অ্যাডভোকেট আবেদ রাজা বাদি হয়ে মামলা করলে বাদির আবেদনক্রমে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান রমনা থানা পুলিশকে এই নির্দেশ দেন।

Latif Siddiqui-009

গতকাল সোমবার অ্যাডভোকেট আবেদ রাজা বাদি হয়ে মামলা করলে বাদির আবেদনক্রমে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান রমনা থানা পুলিশকে বহিষ্কৃত মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।

অ্যাডভোকেট আবেদ রাজা আগামি ১২ ঘণ্টার মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের জন্য আদালতের কাছে আবেদন করেছিলেন। গত ২ অক্টোবর বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবি আবেদ রাজা ঢাকার সিএমএম আদালতে এই মামলাটি দায়ের করেন।

ওইদিনই বিচারক লতিফ সিদ্দিকীকে ২৮ অক্টোবর আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু লতিফ সিদ্দিকী আদালতে হাজির না হওয়ায় ম্যাজিস্ট্রেট এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

উলেস্নখ্য, গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কের একটি অনুষ্ঠানে মহানবী হযরত মুহাম্মদ (সা:), হজ এবং তাবলিগ জামাত নিয়ে কটূক্তি করেন সাবেক এই মন্ত্রী আবদুর লতিফ সিদ্দিকী। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে নিয়েও কটুক্তি করেন। এ ঘটনার পর দেশে-বিদেশে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। এক পর্যায়ে লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা হতে অপসারণ এবং পরে দল থেকেও বহিষ্কার করা হয়। গত পরশু রাতে তিনি এয়ারইন্ডিয়ার একটি ফ্লাইটে ঢাকায় ফেরেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...