The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আবারও স্টার জলসা: তবে এবার মারামারি করে স্বামী-স্ত্রী হাসপাতালে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আবারও স্টার জলসার বিষয়। তবে এবার আত্মহত্যা নয়, এবার মারামারি করে স্বামী-স্ত্রী হাসপাতালে। ঘটনাটি ঘটেছে যশোর শহরের বেলতলা এলাকায়।

Star Jalsa

স্টার জলসা দেখা নিয়ে আগের ঘটনাগুলো ছিল আত্মহত্যার ঘটনা। তবে এবার ঘটেছে মারামারি। ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা দেখাকে কেন্দ্র করে মারামারি করে আব্দুর রহমান (২৮) এবং তার স্ত্রী লিপি বেগম (২৫) হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল শনিবার দুপুরের দিকে যশোর শহরের বেলতলা এলাকায় এই ঘটনা ঘটেছে।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. মনিরুজ্জামান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন ওই দম্পতির শরীরের বিভিন্ন স্থানে কাঁচ বিদ্ধ হয়েছে। এদের মধ্যে আব্দুর রহমানের মাথায় আঘাত লেগেছে। তবে তারা দুজনই আশঙ্কামুক্ত।

জানা যায়, যশোরের ঝিকরগাছা উপজেলাস্থ মোবারকপুর গ্রামের রওশন আলীর পুত্র আব্দুর রহমান স্ত্রী লিপিকে নিয়ে বেলতলা এলাকায় ভাড়া থাকেন। ব্যাটারি চালিত ইজিবাইক চালক আব্দুর রহমান গতকাল শনিবার দুপুরে কর্মস্থল থেকে বাসায় ফিরে স্ত্রীকে ভাত দিতে বলে। এসময় তার স্ত্রী স্টার জলসা চ্যানেলে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল দেখছিলেন। লিপি এসময় তার স্বামীকে জানিয়ে দেন যে, সিরিয়াল শেষ না হওয়া পর্যন্ত তিনি ভাত দিতে পারবেন না। এই ঘটনা নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে দুজনই একে অপরকে আঘাত করতে থাকেন। এসময় টিভি-ফ্রিজ এবং ঘরের অন্যান্য আসবাবপত্র ভাংচুর করতে থাকেন। এতে উভয়ের শরীরে কাঁচের টুকরা বিদ্ধ হয়ে রক্তক্ষরণ হতে থাকে। এরপর প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...