The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি ওআইফাই!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এখন থেকে ফ্রি ওআইফাই পাওয়া যাবে। ফ্রি ওআইফাই জোন চালু হয়েছে বলে গতকাল রবিবার সংসদে জানান তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

Shahjalal International Airport Net Free

গতকাল রবিবার সংসদে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক জানিয়েছেন যে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি ওআইফাই জোন চালু হয়েছে। সংবদকে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী বলেন, বিদেশ হতে আসা-যাওয়ার সময় যাত্রীরা যেনো তাদের প্রয়োজনীয় যোগাযোগ করতে পারেন সেজন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। গতকাল বিকেলে জাতীয় সংসদে সরকার দলীয় সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিনের সম্পূরক এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এই তথ্য দেন।

এ সময় প্রতিমন্ত্রী সদস্যদের জ্ঞাতার্থে বলেছেন, এই ফ্রি ওআইফাই জোনের নাম দেওয়া হয়েছে, ‘ওয়েলকাম টু ডিজিটাল বাংলাদেশ’ (welcome to digital Bangladesh)। এটির পার্সওয়ার্ড হচ্ছে জয়বাংলা (joybangla)।

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে বলেন, বিশ্ববিদ্যালয়গুলোতেও ফ্রি ওআইফাই জোন চালুর প্রক্রিয়া চলমান আছে। ইতিমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনসহ বেশ কয়েকটি স্থানে চালু করা হয়েছে। পর্যায়ক্রমে আরও কয়েকটি বিশ্ববিদ্যালয়ে এই সুবিধা চালু করা হবে বলে তিনি সংসদকে অবহিত করেন।

Loading...