চলচ্চিত্রের নায়ক হচ্ছেন রোনালদো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গায়ক থেকে নায়ক হওয়ার ঘটনা আমরা অনেক দেখেছি। কিন্তু খেলোয়াড় থেকে নায়ক! এমন ঘটনা বিশ্বে খুব একটা নেই। এবার শোনা গেলো, চলচ্চিত্রের নায়ক হচ্ছেন ব্রাজিলীয় ফুটবল তারকা রোনালদো!

Ronaldo the hero of the movie

বিশ্বময় ব্যতিক্রমি ঘটনার সূত্রপাত ঘটাতে এবার সেলুলয়েডে নিজের ভাগ্য অন্বেষণ করতে চান ব্রাজিলীয় ফুটবল তারকা রোনালদো। আর সে জন্য বেশ আঁটঘাট বেঁধেই নেমেছেন রোনালদো। অভিনেতা হিসেবে নিজেকে সপে দিতে চান আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফুটবল তারা রোনালদো। তিনি হতে পারেন পরিচালকদের পছন্দের একজন, এর কারণ কোনো অভিনেত্রীর সঙ্গে কাজ করতে তার কোনো আপত্তি নেই। আর পরিচালকরাও তো এমন অভিনেতায় খোঁজেন সব সময়। তাছাড়া আন্তর্জাতিক খ্যাতিও রয়েছে তার।

সম্প্রতি সিনেমায় ক্যারিয়ার গড়ার ইচ্ছা প্রকাশ করেছেন রোনালদো। আবার তিনি এও বলেছেন, সব অভিনেত্রীকেই তার ভালো লাগে।
কারণ হলিউডে ঘুরে বেড়ানোর সময় সম্প্রতি পাপারাজ্জির ক্যামেরায় ধরাও পড়েছেন তিনি। কাজের খাতিরে নাকি শুধুই ঘুরে বেড়ানো? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রোনালদো বলেন, উদ্দেশ্য ছিল দুটোই। সাংবাদিকদের কাছে তিনি মুখ খুলেছেন- প্রকাশ করেছেন তার ইচ্ছার কথা।

উল্লেখ্য, ২০১১ সালে শারীরিক সমস্যার জন্য সময়ের আগেই খেলা হতে অবসর নেন খ্যাতিমান এই ফুটবলার। তবে জাতীয় দলে না খেললেও বিভিন্ন ক্লাবে খেলে চর্চা অব্যাহত রেখেছেন রোনালদো।

Advertisements
Loading...