নাইনের ছাত্রী সানিতা রহমান বাংলাদেশী চলচ্চিত্রের সবচেয়ে কম বয়সী নায়িকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে বাংলাদেশী চলচ্চিত্রে সবচেয়ে কম বয়সী নায়িকা হলো নাইনের মেয়ে সানিতা রহমান।

sanita girl Baby

এক সময় নায়িকা পূর্ণিমা ছিলেন দেশী চলচ্চিত্রে সবচেয়ে কম বয়সী নায়িকা। ১৯৯৮ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবিতে রিয়াজের বিপরীতে পূর্ণিমা যখন অভিনয় করেন তখন তিনি ছিলেন বাংলাদেশী চলচ্চিত্রের সর্বকনিষ্ঠ নায়িকা। দীর্ঘদিন পর আবার সানিতা রহমান সর্বকনিষ্ঠ নায়িকা হিসেবে আবির্ভাব ঘটালেন ঢাকার চলচ্চিত্রে।

sanita girl Baby-2

সানিতা শিশু শিল্পী হিসেবে প্রায় ১৫টি ছবিতে ইতিমধ্যেই অভিনয় করেছেন। পাশাপাশি নাটক এবং মডেলিংয়ে নিজের একটা শক্ত অবস্থান করে নিয়েছেন মিডিয়া জগতে। এখন আবার ঢাকার ছবিতে নায়িকা হিসেবে নিজের আলাদা একটা অবস্থান করে নিতে চান সানিতা। পরিচালক শাহীন সুমনের ‘প্রেম বলে কিছু নেই’ ছবিতে অভিনয় করবেন তিনি। এ ছবিতে তার বিপরিতে থাকছেন বাপ্পী চৌধুরী ও সুমিত। আজ ২৪ ফেব্রুয়ারি হতে কক্সবাজারে এই ছবির আউটডোর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সেখানে দুটি গানের চিত্রায়ণ হবে।

জানা গেছে, বড়গুনার মেয়ে সানিতা রহমান এখন পড়েন ক্লাস নাইনে। রামপুরার রাজধানী আইডিয়াল স্কুলের ছাত্রী সানিতা রহমান দুই বোনের মধ্যে ছোট। বাবা মোঃ মিজানুর রহমান একজন ব্যবসায়ী।

সানিতা জানিয়েছেন, তিনি চলচ্চিত্রের নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হতে চান। তার মেধা-মনন সবকিছু মিলিয়ে দর্শকদের ভালো কিছু উপহার দিতে চান- এমন কথা জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...