স্টার জলসার বাহা এবার বাংলাদেশের নাটকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের বাংলা চ্যানেল স্টার জলসার নাটক মানেই বাংলাদেশের বর্তমান সময়ে হিট। আর সেই সুযোগ নিচ্ছেন প্রযোজকরা। স্টার জলসার বাহা এবার বাংলাদেশের নাটকে অভিনয় করবেন।

Star Jalsa,  Baha & Bangladeshi the drama

কোলকাতার স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ইষ্টিকুটুম’-এর প্রধান চরিত্রের অভিনেত্রী বাহাকে চেনেন না এমন লোক মনে হয় পাওয়া যাবে না। বাংলাদেশের বহু দর্শকও ওই নাটক দেখেন। (যদিও বাহার ওই চরিত্রটিতে বর্তমানে অন্যএকজন অভিনয় করছেন) সেই বাহা যার প্রকৃত নাম রনিতা দাস, তিনি এবার বাংলাদেশের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। ডায়েল রহমানের পরিচালনায় নাটকটির নাম দেওয়া হয়েছে ‘হৈমন্তী’।

রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে নির্মাণাধীন এই নাটকে বাহাকে ‘হৈমন্তী’ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, বর্তমানে কোলকাতার ভারতলক্ষ্মী পিকচার্স সেটে এই নাটকের দৃশ্যায়ন চলছে। বাহা (রনিতা) ছাড়াও এই নাটকে দুই বাংলার একাধিক শিল্পী অভিনয় করছেন। এতে বাংলাদেশের নিলয় বাহার বিপরীতে অর্থাৎ অপু চরিত্রে অভিনয় করছেন। এরসঙ্গে আরও দেখা যাবে শিরিন আলম, ঝুনা চৌধুরী, কোলকাতার পরান চট্টোপাধ্যায়, তরুণ আরও অনেককে।

নির্মাতা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, কোলকাতায় নাটকটির শুটিং শেষে পরবর্তী অংশের কাজ ঢাকায় করা হবে। সেইসঙ্গে শীঘ্রই বাংলাদেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলেও জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...