শাকিব-বিন্দুর ‘এইতো প্রেম’ মুক্তি পাচ্ছে ১৩ মার্চ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই সময়ের জনপ্রিয় অভিনয় শিল্পী শাকিব ও বিন্দুর ‘এইতো প্রেম’ মুক্তি পাচ্ছে ১৩ মার্চ শুক্রবার। এই জুটির এটিই প্রথম ছবি।

That's Love is released on March 13

প্রথমবারের মতো জুটি বাধা শাকিব খান ও বিন্দুর ছবি ‘এইতো প্রেম’ আগামী শুক্রবার ১৩ মার্চ মুক্তি পাচ্ছে। এই ছবির কাজ শেষ হয় ৫ বছর আগে। সোহেল আরমান পরিচালিত ‘এইতো প্রেম’ ছবিটি ২০১০ সালে নির্মাণকাজ শুরু হলেও নানা জটিলতার কারণে ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

That's Love is released on March 13-2

পরিচালক সোহেল আরমান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘যেহেতু এই ছবির শুটিং প্রত্যন্ত অঞ্চলে শীতকালে করা হয়, তাই শাকিব খানের শিডিউল ও উপযুক্ত পরিবেশ দুটো মেলাতেই অনেকটা সময় চলে যায়।’ তবে শেষ পর্যন্ত ‘এইতো প্রেম’ আলোর মুখ দেখতে যাচ্ছে বলে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে প্রযোজনা সংস্থা সিলভার স্ক্রিন প্রোডাকশন। এই ছবিটি প্রযোজনা করেছেন শাহিন কবির।

বর্তমানে অভিনয়হতে দূরে আছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী বিন্দু। প্রায় দুই বছর আগে ঘোষণা দিয়ে নাটক এবং চলচ্চিত্র হতে বিদায় নেন মডেল ও অভিনেত্রী বিন্দু।

‘এইতো প্রেম’ ছবিতে শাকিব খান ও বিন্দু ছাড়াও অন্যান্যের মধ্যে অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, রামেন্দু মজুমদার, আফরোজা বানু, সৈয়দ হাসান ইমাম, মাসুম আজিজ, নিপুন, সিরাজ হায়দার, খুরশিদুজ্জামান উৎপল, শাহনুর, শ্যমল জাকারিয়া, বিনয় ভদ্র, সরওয়ার, কহিনুর, সাজ্জাদ রেজা, প্রাণ রায় প্রমুখ।

উল্লেখ্য, আফসানা আরা বিন্দু লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে অভিনয় জীবনে আসেন। তিনি সেখানে প্রথম রানার আপ হন। বিন্দুর প্রথম চলচ্চিত্র তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’। সেটি একটি ব্যবসা সফল ছবি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...