আবার পরীমনি-বাপ্পির সঙ্গে জুটি: ‘দুনিয়া কাঁপানো প্রেম’ চলচ্চিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবার পরীমনি বাপ্পির সঙ্গে জুটি ‘দুনিয়া কাঁপানো প্রেম’ চলচ্চিত্রে। পরীমনির প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভালোবাসা সীমাহীন’ বেশ সাড়া জাগিয়েছে।

world-shaking love

পরীমনি নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন ফারুক ওমর পরিচালিত এবং প্রযোজিত ‘লাভার নাম্বার ওয়ান’ চলচ্চিত্রে। আবারও একটি চলচ্চিত্রে জুটি বাঁধছেন তারা ‘দুনিয়া কাঁপানো প্রেম’ চলচ্চিত্রে। ছবিটি পরিচালনা করছেন নজরুল ইসলাম খান। পরীর পাশাপাশি এই চলচ্চিত্রে অভিনয় করবেন নায়িকা শিরিন শিলা।

আগামী মাসে অর্থাৎ ১৫ এপ্রিল মহরতের মধ্য দিয়ে ‘দুনিয়া কাঁপানো প্রেম’ চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক নজরুল ইসলাম খান।

‘দুনিয়া কাঁপানো প্রেম’ চলচ্চিত্রের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন কাশেম আলী দুলাল। অভিনয় করবেন, মিশা সওদাগর, কাজী হায়াৎ, দিতি, আফজাল শরীফসহ প্রমুখ। গান থাকছে ৬টি। সঙ্গীতায়োজন করবেন আলী আকরাম শুভ। প্রযোজনায় সন্ধানী কথাচিত্র।

পরিচালক বলেছেন, ‘একেবারে ভিন্নরকম রোমান্টিক ধরনের গল্প নিয়ে নির্মাণ করা হবে ‘দুনিয়া কাঁপানো প্রেম’। আশা করছি দর্শকদের ভাল কিছু উপহার দিতে পারবো।’

পরীমনি বলেছেন, ‘বাপ্পীর সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছি। গল্পটাও বেশ মজার। নির্ভেজাল ভালবাসার গল্প নিয়েই নির্মিত হবে ‘দুনিয়া কাঁপানো প্রেম’।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...