বছরের শুরুতেই আঁচলের ৩টি ছবি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এ বছরের শুরুতেই আঁচলের ৩টি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সে কারণে ক্যারিয়ারের সুসময় পার করছেন আলোচিত নায়িকা আঁচল।

3 picture at the beginning of the year

এ বছরের শুরুতেই আঁচলের ৩টি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সে কারণে ক্যারিয়ারের অত্যন্ত সুসময় পার করছেন আলোচিত নায়িকা আঁচল এমনটিই মনে করা হচ্ছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘হৃদয় দোলানো প্রেম’ ছবিটি।

আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার পরের ছবি ‘গুন্ডা-দ্য টেরোরিষ্ট’। অপরদিকে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘বোঝে না সে বোঝে না’ ছবিটি আগামী ৮ মে সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। বছরের শুরুতে পর পর তিনটি ছবি নিয়ে দর্শকদের সামনে উপস্থিতি অন্য নায়িকার হতে তাই অনেকটা এগিয়ে রয়েছেন আচল। অনেকেই বলছেন আঁচলের এবার হ্যাট্রিক।

3 picture at the beginning of the year-2

আঁচল সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমি সব সময়ই চেষ্টা করেছি দর্শকদের ভালো ছবি উপহার দিতে। কারো সঙ্গে প্রতিযোগিতা নয়, আমি সব সময়ই নিজের সঙ্গেই প্রতিযোগিতা করি। কারণ ক্যারিয়ারের এই অল্প সময়ে দর্শকদের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি। তাদের সেই ভালবাসার প্রতিদান দিতেই আমার এই প্রচেষ্টা।’ তিনি আশা প্রকাশ করে বলেন, ‘আমি আশা করছি দর্শকরা আগামী দিনগুলোতে আমাকে এমনিভাবে সমর্থন দিবেন।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...