বাংলাদেশের প্রথম হরর ছবি ‘দ্য স্টোরি অব সামারা’ মুক্তি পেতে যাচ্ছে মে মাসে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের প্রথম হরর ছবি ‘দ্য স্টোরি অব সামারা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী মে মাসে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে তা জানানো হয়েছে।

story of samara

বাংলাদেশের প্রথম হরর ছবি ‘দ্য স্টোরি অব সামারা’ ইতিমধ্যেই বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। রিকিয়া মাসুদো পরিচালিত এই হরর ছবিটি আগামী মে মাসে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানানো হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ভারটেক্স প্রডাকশন এর পক্ষ থেকে।

পরিচালক রিকিয়া মাসুদো সংবাদ মাধ্যমকে জানান, দেশের ইতিহাসে প্রথম হরর এবং বিজ্ঞানকল্পধর্মী ছবি হিসেবে প্রদর্শিত হবে ‘দ্য স্টোরি অব সামারা’ ছবিটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু ও সিবা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, ডন, পিয়া ও কাবিল প্রমুখ। ‘দ্য স্টোরি অব সামারা’ ছবির গানে কণ্ঠ দিয়েছেন- সামিনা চৌধুরী, এস আই টুটুল, ইমরান এবং এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী পড়শী। আবহসংগীত করেছেন- শওকত আলী ইমন।

story of samara-2

‘দ্য স্টোরি অব সামারা’ ছবিটি আবর্তিত হয়েছে ভিন গ্রহ এবং তার বাসিন্দাদের নিয়ে। যেখানে অন্য গ্রহ হতে আসা অশুভ শক্তির মুখে পড়ে এই মানব সভ্যতা। তার হাত হতে বাঁচতে পৃথিবীর ৫ তরুণ মিলিত হয় তাদের পঞ্চশক্তি নিয়ে মোকাবেলা করতে। এক সময় মোকাবেলা করে এই অশুভ শক্তিকে। এভাবেই এগিয়ে যায় বাংলাদেশের প্রথম হরর ছবির কাহিনী।

Advertisements
Loading...