৮ বছরের মেয়ে মাসে আয় করেন দেড় লাখ ডলার! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়স মাত্র ৮ বছর, অথচ মাসে আয় করেন ১ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার! ইউটিউবকে হাতিয়ার করেই ধনকুবের হয়ে উঠেছে ৮ বছর বয়সী অস্ট্রেলীয় এক শিশু।

8-year-old girl and income

আসলে একটু বুদ্ধি খাটিয়ে অনেক কিছু অর্জন করা সম্ভব। আবার হলিউড তারকাদের মতো পরিচিতি ও তাদের মতোই অর্থ উপার্জন করাও কোনো ব্যাপার নয়। ঠিক তা-ই দেখিয়ে দিলেন ৮ বছরের এই খুদে শিশু। শিশুটির মাসিক আয় বর্তমানে ১ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার। আর তার আয়ের উৎস ইউটিউব।

8-year-old girl and income-2

ইন্টারনেটের এই যুগে ব্যাপক জনপ্রিয় ইউটিউব। বহু মানুষের বিনোদনের অন্যতম রসদও হলো এই ইউটিউব। আর এই ইউটিউবকে হাতিয়ার করেই ৮ বছর বয়সী অস্ট্রেলীয় শিশু ধনকুবের হয়ে উঠেছেন।

এক তথ্যে জানা যায়, ইউটিউবে সব চেয়ে বেশিবার দেখা হয়েছে অস্ট্রেলিয়ার বালিকা চার্লির ভিডিও। জনপ্রিয়তার সূত্রধরে এই শিশুটি এতো কম বয়সেই ইউটিউবে একটি চ্যানেল খুলে ফেলেছে। নাম Queenslander Charli’s চ্যানেল।

জানা যায়, এই চ্যানেলটির গড় আয় প্রতিমাসে ১ লক্ষ ২৭ হাজার ৭৭৭ মার্কিন ডলার। চ্যানেলটির মাসে গড় দর্শক সংখ্যা ২ কোটি ৯০ লক্ষ। গতমাসে মার্চে প্রায় ৩ কোটি ছুঁয়েছে।

8-year-old girl and income-3

এক সমীক্ষায় দেখা গেছে, ইউটিউবে সবচেয়ে বেশি দেখা হয় বিউটি, স্টাইল এবং রান্নার ভিডিও। ৮ বছরের শিশু চার্লি ইউটিউবে শেখায়, খাবার কত রকমভাবে বেক করা সম্ভব। আবার বেক করা বিভিন্ন রান্নাও শেখায় শিশু চার্লি। অল্প সময়েই চার্লির ভক্তকূল বাড়তে শুরু করে। বর্তমানে ৮ বছর বয়সের এই শিশু চার্লি ইউটিউবের সবচেয়ে ধনী তারকা। মাত্র ৬ বছর বয়স হতে তার বোনের সঙ্গে মিলে বেক করার নানা ভিডিও আপলোড শুরু করে চার্লি। এরপর থেকে পর্যায়ক্রমে আয় বাড়তে থাকে। এখন সে নীতিমতো এক ধনকুবের। এখন চার্লি বিশ্বের এক আলোচিত ব্যক্তিত্বও বটে। অনেক নামি-দামি তারকারা যেমন বহু কষ্টসাধ্য করে খ্যাতি পেয়েছেন- সেখানে এতো কম বয়সে খ্যাতির সুউচ্চ শিখরে উঠে এসেছেন ৮ বছর বয়সী এই শিশু চার্লি। তথ্যসূত্র: nyooztrend.com

দেখুন ভিডিও

Advertisements
Loading...