এক ধুরন্ধর কুকুরের কাহিনী! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কুকুর এতোটা ধুরন্ধর হতে পারে তা কেও কি কখনও ভাবতে পেরেছেন? কিন্তু তাই ঘটেছে। এমনই এক ধুরন্ধর কুকুরের কাহিনী রয়েছে পাঠকদের জন্য।

One of the leading dog story

আপনি হয়তো ধুরন্ধর কুকুরের কথা শুনে বিশ্বাস করতে পারছেন না। কিন্তু যদি আপনি এই ভিডিওটির প্রথম অংশ দেখেন তাহলে আপনার সত্যিই বিশ্বাস হবে। তবে আপনার মন খারাপ হবে ভিডিওটির প্রথম অংশ দেখলে। মনে হবে, এতো কষ্ট একটি কুকুর কেমন করে সইছে বাবা! কিন্তু ২০ সেকেন্ডের এই ভিডিওটির শেষ পর্যায়ে গেলে আপনি প্রথমে বিশ্বাসই করতে পারবেন না যে একটা অবলা পশু এমন প্রতারণার আশ্রয় নিতে পারে?

রাস্তায় যেসব কুকুর ঘুরে বেড়ায় সেগুলো অনেক সময় খাবার পায় না। যে কারণে তাকে খাবারের জন্য বিভিন্ন ভাগাড়ে ঢুঁ মারতে হয়। বিশেষ করে ডাস্টবিনের পাশে এসব নেড়ি কুত্তার ঘোরাফেরা সব সময় চোখে পড়ে। ঠিক এমনই একটি দৃশ্য এটি তাহলো, পথচারীদের সহানুভূতি পেতে ভিডিওর এই কুকুরটি অসুস্থতার ভান করেছে। সামনের দুই পায়ের ওপর ভর দিয়ে পেছনের দুটি পা হেচড়ে সে বেশ কিছু দূর পর্যন্ত যেতে পারে- অনেকটা এমন ভান। দেখলে মনে হবে এই কুকুরটি পক্ষাঘাতগ্রস্থ। কিন্তু একটু পরই দেখা যায়, রীতিমতো সুস্থ পা নিয়ে ঝেড়ে দৌড় দিলো সে। এটি দেখে যে কেও বিস্মিত না হয়ে পারবেন না। একজন রসিকতা করে বলেছেন, ‘আসলে মানুষের আশেপাশে থাকতে থাকতে এই কুকুরটিও প্রতারণা শিখে গেছে!’

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...