জয়া আহসান এবার জি বাংলা সিনেমায়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত অভিনেত্রী জয়া আহসান এবার ওপারের জি বাংলা সিনেমায় অভিষেক হতে যাচ্ছে।

Joya Ahsan, the G-Bengali movies

এদেশের বর্তমান সময়ের এক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। টিভি থেকে বড় পর্দায় এবং এপার থেকে ওপার বাংলায় যৌথ প্রযোজনার ছবিতে একের পর এক কাজ করছেন। দুই বাংলাতেই জনপ্রিয় হয়ে উঠেছেন জয়া। এবার তিনি কোলকাতার টিভি চ্যানেল জি বাংলা সিনেমায় উপস্থিতি ঘটাচ্ছেন একটি ছবির মাধ্যমে। তার অভিনিত নতুন একটি ছবির মাধ্যমে ওপার বাংলার চ্যানেলে তার অভিষেক ঘটতে যাচ্ছে।

Joya Ahsan, the G-Bengali movies-2

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ১৭ মে বাংলাদেশ সময় রাত ৯টায় জি বাংলা সিনেমায় জয়া আহসান অভিনীত ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ নামে একটি চলচ্চিত্র কোলকাতার একটি বাংলা ছবি মুক্তি দেওয়া হবে। টিভিতে ছবিটি প্রিমিয়ার নিয়ে বেশ তোড়[জোড় চলছে।

Joya Ahsan, the G-Bengali movies-3

‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবিটি পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী। তিনি এর আগে কোলকাতায় ‘ফড়িং’ নামের একটি ছবি নির্মাণ করে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবারও তার কাজ প্রশংসিত হবে- এমনটিই আশা করা হচ্ছে। শুক্রবার চ্যানেলটির ফেসবুক পেইজে ছবিটির ট্রেলারও প্রকাশ করা হয়। সেদিনই এই ঘোষণা দেওয়া হয়। রহস্যময় গল্পে নির্মিত ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবিটি নিয়ে কোলকাতার দর্শকদের মধ্যে ইতিমধ্যেই ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

Joya Ahsan, the G-Bengali movies-09

জয়া আহসান ছবিটি প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ পুরোপুরি রহস্যময় একটি গল্প নিয়ে নির্মিত। এর শুরু হতে শেষ পর্যন্ত রহস্যে ঘেরা ।

উল্লেখ্য, কোলকাতার ছবিতে জয়ার যাত্রা শুরু হয় অরিন্দম শীলের পরিচালনায় ‘আবর্ত’ চলচ্চিত্রের মাধ্যমে। এছাড়া সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ এবং নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘কণ্ঠ’ নামে আরও দুটি ছবিতে অভিনয় করেন জয়া আহসান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...