দীর্ঘদিন পর ইলিয়াস কাঞ্চন: তবে এবার বাবার চরিত্রে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের চলচ্চিত্রাঙ্গনের খ্যাতিমান অভিনেতা ইলিয়াস কাঞ্চন দীর্ঘদিন পর আবার চলচ্চিত্রে পদার্পণ করতে যাচ্ছেন। তবে নায়ক হিসেবে নয় এবার বাবার চরিত্রে অভিনয় করছেন।

Ilias Kanchan

প্রায় ২ বছর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি এক সময়ের খ্যাতিমান অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে। এই দীর্ঘ সময় পর আবার দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘এপার ওপার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করছেন ইলিয়াস কাঞ্চন। গত ১ মে হতে গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে এই সিনেমার শুটিং। ‘এপার ওপার’ শিরোনামের এ সিনেমায় ইলিয়াস কাঞ্চনকে দেখা যাবে বাবার চরিত্রে। এই চলচ্চিত্রে ইলিয়ার কাঞ্চনের মেয়ের চরিত্রে অভিনয় করছেন আঁচল আঁখি। এ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পিসহ আরও অনেকে।

১৯৭৭ সালে ‘বসুন্ধরা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়াস কাঞ্চন। নব্বইয়ের দশকে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন তার সাবলীল অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেন। বাংলাদেশের সর্বাধিক ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত ‘বেদের মেয়ে জোছনা’ সিনেমায় তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন। এ পর্যন্ত প্রায় ৩শ’টি চলচ্চিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন। সর্বশেষ ২০১৩ সালে বাংলার ফাটাকেষ্ট শিরোনামের একটি সিনেমায় তিনি অভিনয় করেন। তারপর আর কোনো ছবিতে তাকে দেখা যায়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...